• Uncategorized

    দেবীদ্বার মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ে শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

      প্রতিনিধি ২৭ জুলাই ২০২৩ , ৮:৩২:০৯ প্রিন্ট সংস্করণ

    কুমিল্লা জেলা প্রতিনিধি

    কুমিল্লার দেবীদ্বারে মাশিকারা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় মাশিকাড়া উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত অনুষ্ঠান হয়।
    মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো: বাহলুল হক’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দেবীদ্বার উপজেলা নির্বাহী অফিসার নিগার সুলতানা,অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কমল কৃষ্ণ ধর।
    কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ১০নং গুনাইঘর দঃ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হুমায়ন কবির, এ সময় আরো বক্তব্য রাখেন অত্র স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, বর্তমান মেম্বার বিশিষ্ট সমাজসেবক সহ সভাপতি মো. আব্দুল আলিম, অভিভাবক সদস্য মো. কামরুল হাসান,মনির মুন্সী, মো.সলিমুল হক মিজানুর রহমান ভূইয়া, মো. আবুল হোসেন, সিনিয়র শিক্ষক ফেরদৌসী বেগম, মোসা, ফজিলাতুন্নেছা, মো. ফখরুল ইসলাম,মো আশেক এলাহী প্রমুখ। এসময় অত্র স্কুলের শিক্ষার্থী ও অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথির বক্তব্যে দেবীদ্বার উপজেলার নির্বাহী কর্মকর্তা নিজের সুলতানা বলেন মাশিকাড়া উচ্চ বিদ্যালয়ের এই ধরনের ঘটনা খুবই দুঃখজনক। শিক্ষক যেন ছাত্র-ছাত্রীদের প্রতি সহানুভূতি দেখায়। অভিভাবকদের উদ্দেশ্যে বলেন আপনাদের ছেলে মেয়ে নিয়মিত ক্লাস করে কিনা সেই দিকে খেয়াল রাখবেন আর বিশেষ করে তাদের হাতে কোন স্মার্টফোন তুলে দিবেন না।

    দেবীদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমল কৃষ্ণ ধর বলেন আপনারা যদি মনের মধ্যে অভিযোগগুলো লুকিয়ে রাখেন কিভাবে সম্ভব বিচার বিশ্লেষণ করা আপনারা প্রশাসনকে অব্যাহত করেন তারপর অপরাধীকে বিচারের আওতায় আনা হবে যেই অপরাধ করে থাকো কাউকে ছাড়তে হবে না।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ