• Uncategorized

    দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলায় চার নম্বর ঘোড়াঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে ও তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

      প্রতিনিধি ২১ নভেম্বর ২০২০ , ৪:১৯:৩০ প্রিন্ট সংস্করণ

    দিনাজপুর ঘোড়াঘাট উপজেলা প্রতিনিধিঃ

    গত ২০,১১,২০২০ ইং তারিখে বেলা অনুমান চারটার দিকে ঘোড়াঘাট 4 নম্বর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ তৌহিদুল  ও তার সস্ত্রীকে পারিবারিক একটি তুচ্ছ বিষয় কে কেন্দ্র করে আহত করেছে তারি প্রতিবেশী আত্মীয় সাবেক চার নং ঘোড়াঘাট ইউনিয়নের পরপর দুইবার এর চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও তার ছলে।

    সূত্রে জানা যায়, গত ২০,১১,২০২০ ইং তারিখ বিকেল চারটার দিকে আবুল কালাম আজাদ এবং তার ছেলে সহ  আকস্মিকভাবে বর্তমান ৪ নম্বর ইউনিয়নের চেয়ারম্যান তহিদুল ইসলাম ও তার স্ত্রী কে পিটিয়ে আহত করেছে। আহত তহিদুল চেয়ারম্যান ও তার স্ত্রী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছে।

    একজন রানিং চেয়ারম্যান  কে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান কর্তৃক আহত হাওয়ায় এলাকার গণমানুষের মনে নানা ধরনের প্রশ্ন উঠেছে এবং সাবেক চেয়ারম্যান জনাব মোঃ আবুল কালাম আজাদ এরকম  আচরণ করার কারণে গণ মানুষের মনে ঘৃণার সৃষ্টি করেছে।  বিশেষ করে জানা যায় বর্তমান চেয়ারম্যান তৌহিদুল ইসলামের স্ত্রী ঘোড়াঘাট পৌরসদরের 5 নম্বর ওয়ার্ডের মেয়ে।

    আবার জনাব আবুল কালাম আজাদ আগামী ২০২১ সালে ঘোড়াঘাট পৌরসভা মেয়র পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারণা চালাচ্ছে ইতিপূর্বেও পরপর দুইবার আবুল কালাম আজাদ মেয়র পদপ্রার্থী হিসেবে পরাজিত হয়েছেন। বর্তমানে ঘোড়াঘাট পৌরসদরের মেয়ে তৌহিদুল ইসলামের স্ত্রী হওয়ায়। পৌর সদরের মানুষ আবুল কালাম আজাদ এর প্রতি ঘৃণা ও ক্ষোভের প্রকাশ করেছে।

    এমনকি ফেসবুকে স্ট্যাটাস পর্যন্ত দিয়েছে যে, আবুল কালাম আজাদকে আগামী পৌর নির্বাচনে অবাঞ্চিত ঘোষণা করা হবে। এ বিষয়টি নিয়ে এলাকার মানুষ বিভিন্ন মেরুকরণ করছে এখনো পর্যন্ত কোন মামলা-মোকদ্দমার তথ্য পাওয়া যায়নি, তবে মামলার একটি সম্ভাবনা আছে বলে জানা যায়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ