• ঢাকা বিভাগ

    তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাগ্যকুলে মারপিটে আহত-৫

      প্রতিনিধি ১১ ফেব্রুয়ারি ২০২২ , ২:২৮:২৮ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফের মনির হোসেন মিটুল বাহিনীর হামলায় ৫জন আহত হয়েছে।
    শুক্রবার(১১ ফেব্রুয়ারী) বিকেলে সাড়ে ৪টার দিকের উপজেলার ভাগ্যকুল ইউনিয়নের মান্দ্রা বুড়ির দোকান এলাকায় এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহত শহিদুল ইসলাম লিটুসহ আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন। আহত শহিদুল ইসলাম লিটু (৫০)ভাগ্যকুল মান্দ্রা এলাকার আঃ রশিদ মৃধার ছেলে এবং আসিফ(২০) একই এলাকার জাকির হোসেন এর ছেলে। এ ঘটনায় প্রতিপক্ষেরও মনির হোসেন মিটুল ও সোহাগ নামে দুই আহত হয়।
    আহত শহিদুল ইসলাম লিটু মৃধা’র অভিযোগ সূত্রে জানা যায়, তিনি নিজ বসতবাড়ীতে একটি টিউবওয়েল বসানোর কাজ করতেছিল। ঐ সময় বসতবাড়ীর সীমানায় একটি গাছের সামান্য ক্ষতি হওয়ায় এঘটনা নিয়ে প্রতিবেশী শামসুল আলমের ছেলে সোহাগ(৪৬), সুমন(৪৫)দের সাথে লিটু মৃধা’র তর্কবির্তক হয়। একপর্যায়ে ঐ এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে আওয়ামীলীগ নেতা মনির হোসেন মিটুল(৫৫) ঘটনাস্থলে প্রবেশ কর এবং তার হুকুমে সোহাগ, সুমন ও একই এলাকার মৃত মান্নান সরদারের ছেলে সুলতান মাহমুদ অপু, রবিনসহ আরো অজ্ঞাতনামা ৪/৫জন হাতে লাঠি শোঠা নিয়ে বে-আইনীভাবে অর্তকিত লিটু মৃর্ধার উপর আক্রমন করে এলোপাথারী কিলঘুষি ও মোবাইল দিয়ে আঘাত করে গুরুত্বও আহত করে। ঐ সময় আওয়ামীলীগ নেতা মিটুল তার পরণের কোর্টের ভিতরে থাকা চাপাতি বেড় করে হত্যার উদ্দেশ্যে লিটু মৃধাকে কোপ মারলে পিছন থেকে লিটু মৃধা’র ভাগিনা আসিফ তাকে ঝাপটে ধরে ফেললে সুমনসহ অন্যান্যরা আসিফকে এলোপাথারী আঘাত গুরুত্বর আহত করে। আহতদের চিৎকারে লিটু মৃধার বৃদ্ধ বাবা-মাসহ বোন আসমা বেগম এগিয়ে আসলে তাদেরকেও এলোপাথারীভাবে কিলঘুষি মেরে আহত করে। আশপাশের লোকজন এগিয়ে গেলে আহতদেরকে মিটুল বাহিনী খুন জখমের হুমকি দিয়ে চলে যায়। পরে আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে ভর্তি করে।
    এব্যাপারে শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম বলেন, একটি টিউবওয়েল বসানোকে কেন্দ্র করে দুই খালাতো ভাইদের মধ্যে দ্ব›দ্ব। সেখানে ঐলাকার আওয়ামীলীগ নেতা মিটুল প্রবেশ করে সামান্য বিষয়টা বিকট আকার ধারন করে। উভয় পক্ষের এখনও কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ