• রাজশাহী বিভাগ

    তানোরে ১৮ হাজার ৭শ’ ৩১ জন পাবে টিসিবির পন্য

      প্রতিনিধি ১৯ মার্চ ২০২২ , ৪:৩৮:৫৬ প্রিন্ট সংস্করণ

    মমিনুল ইসলাম (মুন) বরেন্দ্র অঞ্চল প্রতিনিধিঃ

    রাজশাহীর তানোরে অসহায় দরিদ্র ও প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি করবে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি)। ‘ফ্যামিলি কার্ড’ কর্মসূচির আওতায় টিসিবির পণ্য ভোজ্যতেল, ডাল ও চিনি কিনতে পারবেন ভোক্তারা।আজ শনিবার দুপুরে তানোর উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)পংকজ চন্দ্র দেবনাথ। আগামীকাল রোববার সকাল ১০ টায় তানোর উপজেলার তানোর পৌরসভার তালন্দ বাজার ও গোল্লাপাড়া বাজারে কেন্দ্রে টিসিবির এসব গণ্য বিক্রি করা হবে। পর্যায়ক্রমে উপজেলার অন্য ইউনিয়নেও কার্ডধারীদের মাঝে বিক্রি করা হবে এসব পণ্য।

    সংবাদ সম্মেলনে ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ বলেন, ৭টি ইউনিয়ন ও ২টি পৌর সভার ১৮ হাজার ৭শ’ ৩১ জন কার্ডধারী এ সুবিধা পাবেন। এতে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা ও প্রতি কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি করবে টিসিবি। প্রত্যেক কার্ডধারীকে রোজার আগে একবার ও রোজার মধ্যে আরও একবার এসব পণ্য দেওয়া হবে। রোজার সময় যুক্ত হবে দুই কেজি ছোলা।

    এতে প্রতি লিটার সয়াবিন তেলের দাম ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা ও প্রতি কেজি মসুর ডাল ৬৫ টাকায় বিক্রি করবে টিসিবি। প্রত্যেক কার্ডধারীকে রোজার আগে একবার ও রোজার মধ্যে আরও একবার এসব পণ্য দেওয়া হবে। রোজার সময় যুক্ত হবে দুই কেজি ছোলা।ইউএনও আরও বলেন, টিসিবির পন্য বিক্রি নির্বিঘ্ন করতে প্রত্যেক পৌরসভা মেয়র ও ইউনিয়নের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে আহবায়ক করে ট্যাগ কমিটি গঠন করা হয়েছে। গঠিত কমিটি সকল বিষয় তদারকি করবেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ