• Uncategorized

    নওগাঁর মহাদেবপুরে সাংবাদিককে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ

      প্রতিনিধি ১০ জুলাই ২০২০ , ৮:১৮:৪৮ প্রিন্ট সংস্করণ

    মোঃ শহিদুল ইসলাম-নওগাঁ জেলা প্রতিনিধি

    ১০/৭/২০২০ নওগাঁর মহাদেবপুরে দৈনিক দেশের কন্ঠ ও জবাবদিহি পত্রিকার উপজেলা প্রতিনিধি এবং দৈনিক স্বাধীন সংবাদ এর জেলা প্রতিনিধি সুইট হোসেনকে (৩০) ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে প্রতি পক্ষের বিরুদ্ধে। গত ৮ জুলাই সন্ধ্যায় উপজেলার নওহাটা মোড় এলাকা থেকে পুলিশ তাকে আটক করে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, সুইট তার ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে প্রতিদিনের ন্যায় সন্ধ্যায় বাড়ি যাওয়ার আগে সন্তানের জন্য ওষুধ কিনে বাড়ি ফিরছিলেন। এ সময়  নওহাটা পুলিশ তার শরীরে অবৈধ মাদক আছে বলে তল্লাশি চালায়।

    শরীরে কিছু না পেলেও পরে মটর সাইকেলে তল্লাশি চালিয়ে সিটের ভাঁজ থেকে ৪৪ পিচ ইয়াবা উদ্ধার করে তাকে আটক করে। ঘটনাস্থলে উপস্থিত থাকা রুবেল হোসেন জানান, সুইটের মটর সাইকেলের সিটের সামনে থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে। কেউ ৪৪ পিচ ইয়াবা বহন করলে সিটের ভিতরে বা আরও গোপন স্থানে রাখবে। আর নওহাটা মোড়ে সুইটের ব্যবসা প্রতিষ্ঠান আছে।সে এখানকার স্থায়ী বাসিন্দা। সে ইয়াবা ব্যবসা করলে নিরাপদ যে কোন স্থানে রাখতে পারতো।

    এটি সাজানো নাটক ছাড়া আর কিছুই না।আটককৃত সাংবাদিক সুইট হোসেন বলেন,তার সাথে দীর্ঘদিন ধরে স্থানীয় আরেক সাংবাদিক শহিদুল ইসলাম জিএম মিঠনের সাথে দ্বন্দ্ব চলে আসছে। সে তার গাড়িতে ইয়াবা রেখে তাকে ফাঁসিয়েছে। এর সঠিক তদন্ত করলে সে যে নির্দোষ সেটি প্রমাণ হয়ে যাবে। সে ঘটনার সঠিক তদন্ত দাবি করেন।

    বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক সাংবাদিক নেতা আমিনুর রহমান খোকন বলেন, ‘বিষয়টি ষড়যন্ত্রমূলক বলে প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে। তিনি ঘটনার সঠিক তদন্তের দাবি জানান। তিনি আরোও বলেন,ঘটনার সঠিক তদন্ত না হলে আমরা সাংবাদিক সুইটের নিঃশর্ত মুক্তির দাবিতে আন্দোলনে যেতে বাধ্য হব।

    এ ব্যাপারে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ নজরুলজ ইসলাম জুয়েল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবাসহ সুইটকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ