• রাজশাহী বিভাগ

    তানোরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনা সভা

      প্রতিনিধি ২৪ জুলাই ২০২২ , ৩:৫৪:২৬ প্রিন্ট সংস্করণ

    (নিরাপদ মাছে ভরবো দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ) এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর তানোর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ইং বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে। তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও পংকজ চন্দ্র দেবনাথ এর সভাপতিত্বে ও মৎস্য কর্মকর্তা শরিফুল আলম (ভারপ্রাপ্ত) এর সঞ্চলনায় স্থানীয় সাংসদ আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী এমপির পক্ষ, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন; তানোর উপজেলা পরিষদ চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

    জানা গেছে মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে আজ (২৪-জুলাই) রবিবার সকাল ১০-০০ মিঃ সময় উপজেলা চত্বর থেকে এক শোভাযাত্রা বের হয়। শুভযাত্রাটি তানোর উপজেলার দক্ষিণে থানা মোড় হয়ে গোল্লাপাড়া বাজার প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বর পুকুরে মাচের পোনা অবমুক্ত করা হয়।
    পরে উপজেলা মিনি অডিটরিয়ামে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। পুরুস্কার বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ৩ জন সফল মৎস্য চাষীকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কৃত করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশিদ ময়না।

    এসময় উপস্থিত ছিলেনঃ তানোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান মিয়া। আরও উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আবুবাক্কার সিদ্দিক। মহিলা ভাইস চেয়ারম্যান, সোনিয়া সরদার। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) প্রকৌশলী তরিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সিদ্দিকুর রহমান, বিএমডি-এর সহকারী প্রকৌশলী মাহফুজুর রহমান, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ হোসেন প্রমুখ।এছাড়াও বিভিন্ন ইউপির মৎস্য চাষি ও স্থানিয় সমাজসেবক, ব্যবসায়ীসহ তানোর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ