• দুর্ঘটনা

    তানোরে ক্ষতবিক্ষত অবস্থায় রাস্তা থেকে উদ্ধার হলো মরদেহ

      প্রতিনিধি ২১ ফেব্রুয়ারি ২০২৪ , ৯:৪০:১৪ প্রিন্ট সংস্করণ

    মোঃ মমিনুল ইসলাম মুন বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি:

    বুধবার(২১ফেব্রুয়ার) সকালে নিহত যুবকের লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। এঘটনায় এলাকাজুড়ে ছড়িয়ে পড়েছে চাঞ্চল্য ও বইছে আতঙ্ক। নিহত যুবক জিয়ারুল ইসলাম(৩৬) গরু ও আলু ব্যবসায়ীক তার বাড়ি উপজেলার তালন্দ ইউপি বিলশহর গ্রামে। সে বিলশহর গ্রামের মৃত মোহর মন্ডলের পুত্র।
    বিভিন্ন সূত্রে জানা গেছে,আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কুপিয়ে হত্যা করা হয়েছে তাকে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাত অনুমানিক ২টার দিকে উপজেলার তালন্দ ইউনিয়নের(ইউপি) বিলশহর গ্রামে।

    এ হত্যার ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য আবুল হাসানের দ্বিতীয় স্ত্রী সুমি নামের এক নারী সহ তিন জনকে জিজ্ঞেসা বাদের জন্য থানা হেফাজতে নিয়েছে পুলিশ। বর্তমানে নিহত যুবক জিয়ারুল ইসলামের লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। লাশ পোস্টমর্টেমের জন্য রাজশাহী মেডিকেল হাসপাতাল মর্গে পাঠানো হবে। এলাকাবাসী সূত্রে আরো জানা গেছে,নিহত জিয়ারুল ইসলাম ভাষা শহীদ দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে বাড়ি ফেরার পথে বিলশহর গ্রামে জিয়ারুল ইসলামকে কুপিয়ে হত্যা করে রাস্তার পাশে ফেলে রাখেন দুর্বৃত্তরা।

    ভোর রাতের দিকে গ্রামবাসী দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নেয়। নিহত জিয়ারুল ইসলাম দীর্ঘদিন ধরে তানোর পৌর এলাকার আমশো মোড়ের দুলালের সাথে কসাইয়ের ব্যবসা ও নিজে আলুর ব্যবসা করেন পাশাপাশ তিনি গভীর নলকূপের অপারেটর। এলাকায় জিয়ারুল ইসলামের তেমন শত্রু ছিলনা তবে এলাকাবাসী ধারণা করছেন,জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে বা কসাই দুলালের সাথে সুমির পরকীয়া ঘটিত কারণে এ হত্যা কান্ড ঘটতে পারে।

    এবিষয়ে গোদাগাড়ী সহকারী (সার্কেল) এএসপি সোহেল রানা জানান,পূর্বশত্রুতার জের ধরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যা কান্ড ঘটতে পারে। তবে একজন নারী সহ তিন জনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে জিজ্ঞাসা শেষে আইনতভাবে ব্যবস্থা নেওয়া হবে। এবং খুব তাড়াতাড়ি এই হত্যাকাণ্ডের সাথে জড়িতদের আইনের আওতায় নিয়ে আসা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ