• Uncategorized

    ড. মঞ্জুশ্রী একাডেমিতে বিশ্ব মেডিটেশন দিবস ও সাহিত্য আসর সম্পন্ন

      প্রতিনিধি ২২ মে ২০২১ , ৪:১৯:৫৮ প্রিন্ট সংস্করণ

    সিলেটের বিশ্বনাথে আকিলপুর প্রতিভা পাঠাগারের উদ্যোগে ড. মন্জুশ্রী একাডেমিতে বিশ্ব মেডিটেশন দিবস ও সাহিত্য আসর সম্পন্ন হয়েছে। শুক্রবার ২১শে মে বিকেল ৩ ঘটিকার সময় স্হানীয় উপজেলার লামাকাজী ইউনিয়নের আকিলপুর ড. মঞ্জুশ্রী একাডেমির প্রতিভা পাঠাগার’র কার্যালয়ে বিশ্ব মেডিটেশন দিবস উদযাপন ও সাহিত্য আসর সম্পন্ন হয়েছে।একাডেমির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান সুমন বিপ্লব’র সভাপতিত্বে ও আখলাক হোসাইন’র উপস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উপস্হিত ছিলেন সৎপুর দারুল হাদিস কামিল মাদ্রাসার বাংলা বিভাগের অধ্যাপক মো: আলী নূর হোসাইন বিপ্লব।

    বক্তারা বলেন, মেডিটেশনের মধ্য দিয়ে কঠিন কঠিন রোগ থেকে মানুষ মুক্ত হচ্ছে। রাগ, হতাশা, ভয়, দূর হয়। সফল হওয়ার সবচেয়ে বড় মাধ্যম এই মেডিটেশন। শরীর ও মনকে সুস্থ রাখার জন্য আমরা নিয়মিত মেডিটেশন করব। তাছাড়া ড. মঞ্জুশ্রী একাডেমির উত্তরোত্তর উন্নতি কামনা করে বক্তারা আরও বলেন, ড. মঞ্জুশ্রী একাডেমি হোক আমাদের সমাজ গড়ার হাতিয়ার। সেজন্য সবার সহযোগিতা কামনা করেছেন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মাওলানা ইকবাল সিরাজী মাহদী, মো. মুহিবুর রহমান, মো. জৈন উদ্দিন, রানা আচার্য্য প্রমুখ। প্রধান আলোচক হিসেবে উপস্হিত ছিলেন হিরণ মিয়া, প্রতিভা পাঠাগারের পরিচালক মো. জাকির হোসেন।অনুষ্ঠানে ছড়া আবৃত্তি করে ছোট শিশু সুমাইয়া আক্তার আয়শা, সায়মা তাসনিম আনিকা, মুক্তাদির এহসান মাহির ও সুমাইয়া জান্নাত আয়শা। শুরুতে পবিত্র আল-কোরআন থেকে তিলাওয়াত করেন মাওলানা মো. মুহিবুর রহমান।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ