• আইন ও আদালত

    টঙ্গীবাড়ীতে ১৭ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী ১৮ বছর পর গ্রেফতার

      প্রতিনিধি ১৫ মার্চ ২০২২ , ৩:২৫:৫৩ প্রিন্ট সংস্করণ

    এমএকাইয়ুম-মুন্সীগঞ্জ:

    অস্ত্র মামলায় ১৭ বছরের সাজাপ্রাপ্ত আসামী মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীর মারুফ হোসেন ইকবাল(৫২) ১৮ বছর পালিয়ে বেড়ানোর পর তাকে গ্রেপ্তার করেছে টঙ্গীবাড়ী থানা পুলিশ।
    গতকাল সোমবার রাত ১২টার পর রাজধানীর সূত্রাপুর এলাকা থেকে ওই আসামিকে গ্রেপ্তার করা হয়।গ্রেফতারকৃত মারুফ হোসেন ইকবাল মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার ধীপুর ইউনিয়নের ডুলিহিটা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান আবুল হোসেনের ছেলে।টঙ্গিবাড়ী থানার ওসি মোল্লা সোয়েব আলী বলেন, ২০০৪ সালে ইকবালের বিরুদ্ধে ময়মনসিংহে একটি অস্ত্র মামলা হয়।

    মামলার বাদী ছিল রাষ্ট্রপক্ষ। সেই বছর ওই মামলায় ইকবালকে ১৭ বছরের কারাদণ্ড দেন আদালত। তখন এক বছর পাঁচ মাস কারাগারে থাকার পর তিনি জামিনে বের হন। এরপর সাজা এড়াতে তিনি গ্রামের বসতবাড়ি বিক্রি করে ১৮ বছর আত্মগোপনে ছিলেন। নিজের পরিচয় গোপন করে রাজধানীর সূত্রাপুর এলাকায় বসবাস করছিলেন। তাঁকে গ্রেফতারে পুলিশের সোর্স নিয়োগ করা হয়। সোয়েব আলী আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, ইকবাল সূত্রাপুরে আছেন। গতকাল দিবাগত রাতে সেখানে অভিযান চালিয়ে তাঁকে গ্রেপ্তার করা হয়। আজ দুপুরে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ