• Uncategorized

    ঝিনাইদহে অচেতন অবস্থায় ইজিবাইক চালককে উদ্ধার-দৈনিক অালোকিত ৭১ সংবাদ

      প্রতিনিধি ১১ আগস্ট ২০২০ , ৩:৩৪:০০ প্রিন্ট সংস্করণ

    মোঃ আনোয়ার হোসেন-ঝিনাইদহ প্রতিনিধিঃ

    ঝিনাইদহে আব্দুল কাদের নামে এক ইজিবাইক চালককে অচেতন অবস্থায় রাস্তার পাশ থেকে উদ্ধার করেছে থানা পুলিশ।মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে তাকে ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল হতে আলহেরাগামী বাইপাস সড়কে ভুটিয়ারগাতী নামক স্থানে সড়কের নিচে থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।ভুক্তভোগী আব্দুল কাদের ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের মৃত আব্দুল আজিজের ছেলে।

    ঘটনার বিষয়ে ঝিনাইদহ সদর থানার অফিসার ইনচার্জ মোঃমিজানুর রহমান বলেন, ঝিনাইদহ কেন্দ্রীয় বাস টার্মিনাল হতে আলহেরাগামী বাইপাস সড়কে ভুটিয়ারগাতী নামক স্থানে সড়কের নিচে অচেতন অবস্থায় লোকটিকে দেখতে পেয়ে স্থানীয় লোকজন ৯৯৯-এ জানায়।

    সংবাদ পেয়ে ঝিনাইদহ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করেন। বর্তমানে তিনি অচেতন অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।তিনি আরও বলেন, লোকটির তাতক্ষনিক কোন পরিচয় না পেয়ে ঝিনাইদহ সদর থানা গণমাধ্যম পেজে লোকটির পরিচিতি ঘটাতে একটি বিজ্ঞপ্তি দেওয়া হয়েছে। ওসি আরও বলেন, প্রাথমিক ভাবে তার কাছ থেকে কোন কিছু ছিন্তায়ের উদ্দেশ্যে অচেতন করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

    এ বিষয়ে আব্দুল কাদেরের স্বজনরা বলেন, সকাল ৮ টায় বাসা থেকে শহরে ভাড়া মারার উদ্দেশ্যে বের হয় কাদের।দুপুরের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে আব্দুল কাদের ছবি এবং ঘটনা সম্পর্কে বিস্তারিত পড়ে তাতক্ষনিক হাসপাতালে চলে এসেছি।স্বজনরা আরও বলেন, এখনও জ্ঞান না ফেরার কারনে ঘটনার বিষয়ে বিস্তারিত জানা সম্ভব হয়নি ।বিস্তারিত জেনে আইনি সহায়তা নেবেন বলেও তারা জানিয়েছেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ