• আমার দেশ

    জাতীয় সরকারের অধীনে নির্বাচন দিয়ে জাতিকে মুক্তি দিন

      প্রতিনিধি ১৬ মার্চ ২০২৩ , ৯:৫৬:১৯ প্রিন্ট সংস্করণ

    আরিফুল ইসলাম কারীমী-স্টাফ রিপোর্টারঃ

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেছেন, সরকার যেনতেনভাবে নির্বাচন দিয়ে পুনরায় ক্ষমতায় যাওয়ার ফন্দি-ফিকির করছে। কিন্তু সরকারের সে স্বপ্নসাধ জনগণ পূরণ করতে দেবে না। তিনি সরকারকে উদ্দেশ্য করে বলেন, জনগণের ভাষা বোঝার চেষ্টা করুন এবং জাতীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন দিয়ে জাতিকে মুক্তি দিন। তিনি বলেন, বর্তমান শিক্ষামন্ত্রী ইসলাম, ঈমান বিধ্বংসী ও ইতিহাস বিকৃতিকারী সিলেবাস দেশেবাসির উপর চাপিয়ে দেয়ার গভীর ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। পীর সাহেব চরমোনাই এ সম্পর্কে সবাইকে সতর্ক থাকার আহ্বান জানান।

    বৃহস্পতিবার (১৬ মার্চ ২০২৩) লক্ষ্মীপুর জেলার লিল্লাহ জামে মসজিদ চত্বরে ইসলামী আন্দোলন বাংলাদেশ লক্ষ্মীপুর জেলা শাখার আয়োজনে বিশাল গণসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    দলের লক্ষ্মীপুর জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা দেলাওয়ার হোসাইন-এর সভাপতিত্বে এবং সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন-এর পরিচালনায় অনুষ্ঠিত গণসমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক আশরাফ আলী আকন, কেন্দ্রীয় সহ-দফতর সম্পাদক ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ-এর সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা নূরুল করীম আকরাম। এছাড়াও বক্তব্য রাখেন জেলার শীর্ষস্থানীয় ওলামায়ে কেরামগণ এবং জেলা ও থানা পর্যায়ের বিভিন্ন নেতৃবৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ