• আইন ও আদালত

    জন্মদিন উপযাপনে গিয়ে মাদক ব্যবসায়ীদের গুলিতে প্রাণ গেল তরুণীর

      প্রতিনিধি ২৪ অক্টোবর ২০২১ , ৪:২৫:০২ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    ঘুরতে ভালোবাসতেন তিনি। নিজের ২৫তম জন্মদিনেও তাই বেড়িয়ে পড়েছিলেন ঘুরতে। কিন্তু আর ঘরে ফেরা হলো না তার। মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলিতে প্রাণ গেল এই ভ্রমণপিপাসু তরুণীর। শনিবার পিটিআইয়ের প্রতিবেদনে বলা হয়েছে, মেক্সিকোর একটি রেস্টুরেন্টে দুই দল মাদক ব্যবসায়ীর গোলাগুলিতে দুজন নিহত হন। নিহতদের মধ্যে রয়েছেন ভারতীয় বংশোদ্ভূত তরুণী অঞ্জলী রায়ত (২৫)। তিনি নিজের জন্মদিন উদযাপন করতে মেক্সিকোতে গিয়েছিলেন।

    স্থানীয় সময় বুধবার রাতে মেক্সিাকের তুলুমে এই ঘটনা ঘটে। অঞ্জলী ছাড়াও এ সময় এক জার্মান নারী পর্যটক নিহত হয়েছেন ২২ অক্টোবর অঞ্জলীর জন্মদিন ছিল। এ উপলক্ষে গত সোমবার তিনি তুলুমে পৌঁছান। ইনস্টাগ্রামে নিজেকে একজন ট্রাভেল ব্লগার হিসেবে পরিচয় দিয়েছেন তিনি। অঞ্জলীর আদি বাড়ি ভারতের হিমাচলে। পেশায় প্রকৌশলী অঞ্জলী ক্যালিফোর্নিয়ার স্যান জোসেতে থাকতেন।

    তিনি জুন থেকে লিংকইনে কর্মরত ছিলেন। এর আগে ইয়াহুতেও কাজ করেছেন অঞ্জলী। স্থানীয় সময় বুধবার রাত সাড়ে ১০টার দিকে অঞ্জলী এবং আরও চারজন বিদেশি পর্যটক লা ম্যালকেরিডা রেস্টুরেন্টে ডিনার করতে যান। এ সময় পাশের টেবিলে স্থানীয় মাদক ব্যবসায়ীদের দুই পক্ষের গোলাগুলি শুরু হয়। গুলির মাঝে পড়ে অঞ্জলী ও আরেক জার্মান নারী পর্যটক নিহত হন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ