• রাজনীতি

    গণতন্ত্রবিরোধী শক্তির মাস্টারপ্ল্যানে খালেদা জিয়া বন্দি: রিজভী

      প্রতিনিধি ২২ ডিসেম্বর ২০২১ , ৫:৪১:০৭ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    দেশেরই এক গণতন্ত্র ও সভ্যতাবিরোধী শক্তির মাস্টারপ্ল্যানে খালেদা জিয়া আজ বন্দি জীবনযাপন করছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে দাঁড়িয়েও খালেদা জিয়া বঞ্চিত হচ্ছেন মৌলিক মানবাধিকার থেকে।মঙ্গলবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এসব কথা বলেন।

    তিনি বলেন, জনগণের এই মহীয়সী নেত্রী এখন নির্যাতিত, নিপীড়িত, চিকিৎসাহীনতায় মুমূর্ষু। এ দৃষ্টান্ত পৃথিবীতে বিরল। দেশের প্রচলিত আইনে দেশনেত্রীর বিদেশে চিকিৎসা সম্ভব। দলমত নির্বিশেষে সব শ্রেণিপেশার মানুষের দাবিকেও অগ্রাহ্য করে সরকার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীকে নিঃশেষ করে দেওয়ার আয়োজনে ব্যস্ত।

    ‘আমরা দৃঢ়কণ্ঠে বলতে চাই— দীর্ঘ রাজনৈতিক জীবনে জনগণের সর্বোচ্চ ভালোবাসা অর্জন করেছেন খালেদা জিয়া। এই আবেগমণ্ডিত ভালোবাসার শক্তিকে বিকারগ্রস্ত অগণতান্ত্রিক দানবীয় শক্তি কখনই পরাজিত করতে পারবে না। যে ঝুঁকি ও সাহস নিয়ে খালেদা জিয়া জনগণের পক্ষে, গণতন্ত্রের পক্ষে, তাকে ধ্বংস করা যাবে না।রিজভী বলেন, আমরা আবারও জোরালো কণ্ঠে বলতে চাই— এ মূহুর্তে উন্নত চিকিৎসার জন্য দেশনেত্রী খালেদা জিয়াকে বিদেশে পাঠানোর প্রয়োজনীয় ব্যবস্থা নিতে হবে। সূত্রঃযুগান্তর।।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ