• আইন ও আদালত

    খোকসা আধুনিক প্রাইভেট হাসপাতালে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু।

      প্রতিনিধি ২৯ অক্টোবর ২০২১ , ১০:০৮:২৫ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া জেলা প্রতিনিধি:

    কুষ্টিয়া খোকসা ডাক্তারের অবহেলায় সেই সাথে ভূল অপারেশনে নিলুফা (২৫)নামের এক গৃহবধূর মৃত হয়েছে। এমনি ঘটনা ঘটেছে কুষ্টিয়ার খোকসা উপজেলা হাসপাতালের সামনে খোকসা আধুনিক প্রাইভেট হাসপাতালে।নিহত গৃহবধূ নিলুফার স্বামী মোঃ হাসান আলী এই প্রতিবেদক কে জানান আমার স্ত্রীর প্রসব বেদনা উঠলে তাকে সিজারের জন্য খোকসা আধুনিক প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।সেই সাথে আমি বা আমরা কিছু বুঝে উঠার আগেই ডাক্তার এসে হাজির , সিজার চলা অবস্থায় আমার স্ত্রীর নিলুফার কি যেন সমস্যা হয়েছে। এক এক সময় এই ক্লিনিকের মালিক হারুন এক এক কথা বলে যে আপনার রোগীর গায়ে রক্ত নেই আপনার লগে এসেনশিয়াল হয়েছে।

    এই প্রতিবেদক সরেজমিনে অনুসন্ধান গেলে স্থানীয় এলাকাবাসী জানান এই ক্লিনিকের মালিক হারুনুর রশীদ হারুন নিজে প্রেসক্রিপশন করে নিজে আলতাসোনো করে। শুধু এখানেই শেষ নয় ডাক্তারের নাম ভাঙিয়ে এক মেডিকেল এ্যাসিসটেন্ট রাকিবুল ইসলাম নায়ন এই রোগীকে অপারেশন করে এমনটাই বলছেন নিলুফা খাতুন এর স্বামী। নিলুফা খাতুন এর বড় ভাই জানাই আবার বোনের অপারেশনের পর থেকে ২ দিন কোন প্রসাব হতো না। আমরা হারুনুর রশীদ হারুন কে কথা বললে তিনি বলেন রোগীকে রক্ত নেই এই কারণে প্রসাব হচ্ছে না।

    এই কথা বলে আমাদের কাছ থেকে তিন ব্যাগ রক্ত রোগীর গায়ে দেয়া হয়েছে। তবুও কোন ভাল অবস্থায় আসে নাই রোগী। নিলুফা খাতুন এর স্বামী বলেন বৃহস্পতিবার আমার বউ না বাঁচা অবস্থায় তখন আমি খোকসা আধুনিক প্রাইভেট হাসপাতাল থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করি। রাজশাহী মেডিকেল হাসপাতাল চিকিৎসকরা বলেন আপনার স্ত্রীর অপসন করতে গিয়ে পেশাবের থলি কেটে ফেলেছে এবং সেটা বন্ধ করতে উল্টাপাল্টা সেলাই দিয়েছে এই কারণে আপনার স্ত্রী প্রসাব হচ্ছে।

    এবং ওখানকার চিকিৎসকরা বলেন আপনার স্ত্রীকে বসানো সম্ভব হবে না। এবং বৃহস্পতিবার রাত ১২টা দিকে নিলুফা খাতুন চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন। এই বিষয়ে ক্লিনিকের মালিক হারুনুর রশীদ হারুন এর সাথে সংবাদকর্মী কথা বললে তিনি তাদেরকে জানান আমার। এখান থেকে মারা যায়নি রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল থেকে মারা গিয়েছে। এখানে আমি কি করতে পারি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ