• Uncategorized

    জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে আহত-৩

      প্রতিনিধি ১৬ মে ২০২২ , ৩:৫৯:৪৭ প্রিন্ট সংস্করণ

    স্টাফ রিপোর্টার

    নওগাঁর সাপাহারে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে মারপিটে আহত ৩ জন কে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    ঘটনাটি ঘটেছে উপজেলার শিরন্টি ইউনিয়নের রামরামপুর জশাইপাড়া গ্রামে গতকাল রোববার দুপুরে। এ বিষয়ে গত রাতে থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে রামরামপুর (জশাইপাড়া) গ্রামের মৃত ইসমাইল হোসেন এর ছেলে মোঃ জাহাঙ্গীর আলম(৪২)।

    অভিযোগ সূত্রে জানা যায়, একই গ্রামের ও একই বংশের মৃত নুর মোহাম্মাদ এর ছেলে মোঃ মোসলেম উদ্দিন(৫৫),মোঃ ময়েজ উদ্দিন(৫৩),মোঃ মোজাম্মেল হক(৫০), মোঃ তোফাজ্জল হোসেন (৪৮), মোঃ তোজাম্মেল হক(৪৬) তোফাজ্জল হোসেন এর ছেলে মোঃ মনজুরুল ইসলাম(২২), ময়েজ উদ্দিনের স্ত্রী মোছাঃ হাসিনা খাতুন(৪৩), তোফাজ্জল হোসেনের স্ত্রী মঞ্জুয়ারা খাতুন(৪০), তোফাজ্জল হকের ছেলে মোঃ সানি (২৫), মোজাম্মেল হকের ছেলে খাইরুল হক(২৫), মোসলেম উদ্দিন কন্যা মোছাঃ মোকছেদা খাতুন(৩০) ও সাহাবাজপুর দক্ষিণপাড়া গ্রামের মৃত জামিল আমিন এর ছেলে আবুল কালাম আজাদ কে বিবাদী করে এ অভিযোগ দাখিল করেছে।

    মারপিটের ঘটনাটি রামরামপুর মৌজাস্থ ১১৯নং আর/এস খতিয়ানভূক্ত ২৫৪, ২৫৫ নং দাগের মোট ১০ শতাংশ সম্পত্তি আর/এস রেকর্ড মূলে মালিকানা প্রাপ্ত ভোগদখলকৃত সম্পত্তিতে বাঁশঝাড়, আমগাছ ও খড়ের পালা এবং চারদিকে বাশের রেলিং দিয়া ঘিরিয়া দেওয়া আছে যার কারণে বিবাদীদের সহিত পূর্ব বিরোধ থাকায় বিবাদীগণ দলবদ্ধ হইয়া বাদীর বড় ভাই ইয়াসিন আলী(৫০) ও ভাবী মোছাঃ সুলতানা রাজিয়া(৪২) চাচি সাবিনা কে মেরে রক্তাক্ত জখম ও আহত করে। গ্রামের লোকজন আহতদের উদ্ধার করে সাপাহার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় এবং পরবর্তীতে রাতে জাহাঙ্গীর আলম বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

    ঘটনার সত্যতা যাচাই পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হইবে মর্মে জানিয়েছে সাপাহার থানা পুলিশ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ