• ঢাকা বিভাগ

    কোলাপাড়ায় মামলা মোকদ্দমার জেরে হত্যার উদ্দেশে মারপিটে আহত-১

      প্রতিনিধি ১ ফেব্রুয়ারি ২০২২ , ৪:১৩:২৬ প্রিন্ট সংস্করণ

    এমএ কাইয়ুম-শ্রীনগর(মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের শ্রীনগরের কোলাপাড়ায় জমিজমা নিয়ে মামলা মোকদ্দমার জের ধরে হত্যার উদ্দেশ্যে মারপিট করে ১জনকে গুরুত্বর আহত করেছে। মঙ্গলবার(১ ফেব্রুয়ারী) রাত পৌনে ৮টার দিকের উপজেলার কোলাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের দোগাছি গ্রামে আজিজ মোল্লার ঢিপমেশিনের সামনে এ মারপিটের ঘটনা ঘটে। স্থানীয়রা আহত দিদার মাদবর(৩৫)কে উদ্ধারকে চিকিৎসার জন্য দ্রæত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার আহতের অবস্থা আশংকা জনক দেখিয়া ঢাকার মির্ডফোর্ড হাসপাতালে রেফার্ড করে। আহত দিদার মাদবর দোগাছি গ্রামের মৃত বারেক মাদবরের ছেলে।

    জখমীর বড় ভাই সিরাজ মাদবরের অভিযোগ সূত্রে জানা যায়, দোগাছি মৌজার জমি নিয়ে দীর্ঘদিন ধরে একই এলাকার মৃত মোহন মাদবরের ছেলে শাজাহান(৫৫)গংদের সাথে মামলা মোকদ্দমা চলে আসছিল। ঐ মামলায় ভোক্তভোগীপক্ষ আদালত থেকে দুটি রায়ও পায়। ঘটনার সময় দিদার মাদবর কোলাপাড়া বাজার হতে নিজ বাড়ীর উদ্দেশ্যে রওয়ানা হয়ে ঘটনাস্থলে পৌছামাত্রই পূর্ব থেকে ঔৎ পেতে থাকা শাজাহান তার ছেলে তাজ(২২),।ভাতিজার বিপুল মাদবর(৩০), চান মিয়ার জামাতা মধু(৩০)সহ আরো অজ্ঞাতনামা ৬/৭জন হাতে হকিস্ট্রিক, লাঠি শোঠা, চাকু ইত্যাদি নিয়ে দিদারের পথরোধ করে শাজাহানের হুকুমে বিপুল হত্যার উদ্দেশ্যে হকিস্ট্রিক দিয়ে এলোপাথারী পিটিয়ে গুরুত্বর জখম করে।

    তাজ এর হাতে থাকা ধারালো চাকু দিয়ে দিদারের ডান পায়ে ঘাই মেরে গুরুত্বর কাটা রক্তাক্ত জখম করে। ডাকচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে খুন করার হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা আহতকে উদ্ধার করে হাপাতালে নিয়ে ভর্তি করে। এব্যাপারে বিপুল মাদবরের কাছে জানতে চাইলে তিনি বলেন, জমি নিয়ে আমার চাচা শাজাহানের সাথে তাদের ঝামেলা। আমিতো বর্তমানে ঢাকায় আছি। আমি এই ঘটনার সাথে জড়িত নই।শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের ডাঃ মাহিয়া বলেন, রোগীর জখম পরীক্ষা করা ছাড়া জখমের ধরন বলতে পারবো না। এজন্য রোগীকে ঢাকার মির্ডফোর্ড হাসপাতালে রেফার্ড করেছি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ