• Uncategorized

    কুষ্টিয়ায় বড়বাজারে তিন তলা ভবনে আগুন 

      প্রতিনিধি ২৪ ফেব্রুয়ারি ২০২১ , ৬:১১:১৮ প্রিন্ট সংস্করণ

    কুষ্টিয়া বড় বাজারে দুপুর তিনটার সময় জাহাঙ্গীর ষ্টোর তিন তলা উপর গোডাউন আগুনের সূত্রপাত ঘটে  টানা 2 ঘন্টা 30 মিনিট ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট কাজ করার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। বড় বাজারের সরু গলি কারণে ফায়ার সার্ভিসের গাড়ি ভিতরে ঢুকতে না পারায় তাদেরকে রাস্তার উপরে গাড়ি রেখে ভিতরে  কার্যক্রম শুরু করতে হয়।

    স্থানীয়রা  জানান,  কুষ্টিয়া  বড়বাজার মসজিদ গুলিতে তিন তলা একটি ভুবনের দোতলা ও তিনতালায়  কসমেটিক্সরগোডাউনের ছিল জাহাঙ্গীর আলম নামের একজন ব্যবসা করতেন। দুপুর তিন টার পর থেকে ওই  ভবন থেকে ধোঁয়া বের হতে দেখে কয়েকজন সিসি ক্যামেরায়। দেখে আগুন নেভানোর চেষ্টা করে। পরে ফায়ার সার্ভিস খবর পেয়ে ছুটে যায় একটি ইউনিট। কিছুক্ষণ পরেই যোগ দেয় আরো দুটি ইউনিট।

    একসাথে তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে পেলেও প্রচুর ধোয়া বের হতে থাকে। এর মধ্যে দুটি ইউনিটের পানি শেষ হয়ে গেলে আর একটি ইউনিট যোগদান করে। কুষ্টিয়া ফায়ার সার্ভিস সহকারি পরিচালক রফিকুল ইসলাম বলেন, বিকেল তিনটার পর আগুন লাগার খবর পেয়ে আমাদের টিম ঘটনাস্থলে আসে।

    বিকাল সাড়ে পাঁচটার পর তিনটি ইউনিট কাজ করে আগুন নিয়ন্ত্রণে আনে। শর্ট সার্কিট থেকে আগুন লাগার সূত্রপাত  বলে মনে করা হচ্ছে গোডাউনটিতে পারফর্ম ও নেলপালিশ গ্যাস লাইট মজুদ ছিল,এই ঘটনায় কোনো আহত ও নিহত ঘটনা ঘটেনি। তবে প্রায় দেড় কোটি টাকার  ক্ষয়ক্ষতি বলে জানান তিনি।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ