• Uncategorized

    কুমিল্লার মহাসড়কে অকালে ঝড়ে গেল দুটি প্রাণ

      প্রতিনিধি ২৭ নভেম্বর ২০২০ , ৩:৪৮:২৬ প্রিন্ট সংস্করণ

    সাগর দেব নাথ,বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি :

    হেল্প ফর হিউম্যান কুমিল্লা জেলা শাখার সভাপতি শরিফুল ইসলাম সোহাগ ও কুমিল্লা মহানগর শাখার সভাপতি নাজমুল হক (বঙ্গভাই সজল) মোটর সাইকেল দুর্ঘটনায় মারা গেছে।

    নিহতরা হলো জেলার আদর্শ সদর উপজেলার কাচিয়াতলি গ্রামের নাজিম উদ্দিন এর ছেলে মোঃ নাজমুল হক সজল প্রকাশ্যে বঙ্গভাই সজল (২৮) ও জেলার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের ফরিজপুর গ্রামের আমির হোসেনের ছেলে শরিফুল ইসলাম সোহাগ (২৭)।

    শুক্রবার দুপুরে বুড়িচং ঢাকা চট্টগ্রাম মহাসড়কের কালাকচুয়া এলাকায় এ ঘটনায় ঘটে।

    প্রত্যক্ষদর্শীরা জানায়, একটি মোটরসাইকেল যোগে তিন যুবক কুমিল্লা ক্যান্টনমেন্ট থেকে চান্দিনা একটি অনুষ্ঠানে যোগ দেয়ার উদ্যেশে যাচ্ছিলো। পথমধ্যে বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া কাজিমুদ্দিন উচ্চ বিদ্যালয় এলাকায় পৌছালে পিছন থেকে দ্রুতগামী একটি কাভার্ডভ্যান (ঢাকা মেট্রো- চ ১১-২০৩২) মোটরসাইকেলটিকে চাপা দেয়। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ময়নামতি মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার দু’জনকে মৃত ঘোষনা করে।

    ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি সাফায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কাভার্ডভ্যানটিকে আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছে।

    দুজনের অকাল মৃত্যু কোন ভাবেই মেনে নিতে পারছে না আত্বীয় স্বজন ও পরিচিতজনরা।শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন তারা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ