• Uncategorized

    কচ্ছপ এর গতিতে এগিয়ে যাচ্ছে ক্যাসিনো

      প্রতিনিধি ৪ আগস্ট ২০২৩ , ৫:৫০:৩৬ প্রিন্ট সংস্করণ

    আরিয়ান রাকিব:

    এবার ঈদে মুক্তি পেয়েছে সৈকত নাসির পরিচালিত সিনেমা ক্যাসিনো যা ধীর গতিতে চলতে চলতে সাফল্যের ষষ্ঠ সপ্তাহে এসেও ৯ টি সিনেমা হলে জায়গা করে নিয়েছে। আজ শুক্রবার থেকে সিরাজগঞ্জের রুটস সিনেক্লাব, কুষ্টিয়ার স্বপ্নীল সিনেপ্লেক্স, গুরুদাসপুরের আনন্দ, বৈশাখী সিনেমা কালুখালী, সোনালি সিনেমা ঈশ্বরগঞ্জ, তুলি সিনেমা, নাভারন, মধুমিতা ভৈরব, পূর্বাশা, সান্তাহার, কুষ্টিয়ার খোকসার মোনামী।
    দর্শক রা বলছে এই সিনেমা তে নিরব এর অভিনয় ছিল দেখার মতো যা দর্শক এর মন কেরে নিয়েছে। আরো অনেকে বলতেছে এই সিনেমা ছিল নিরব এর টার্নিং পয়েন্ট।

    ছবিটিতে গোয়েন্দা সংস্থার এক সদস্য ‘নেওয়াজ’ চরিত্রে অভিনয় করেছেন নিরব। তিনি জানান, এটি তাঁর জন্য একটা আলাদা গল্পের, আলাদা চরিত্রের ছবি। নিরব বলেন, ‘সরকারি পোশাক পরে অভিনয়ের একটা আলাদা ব্যাপার আছে। এই ছবিতে আমার পোশাক-আশাক থেকে শুরু করে গেটআপ, চলাফেরা, কথা বলা—সবই আলাদা ছিল। ফলে ছবিটির জন্য আমাকে বাড়তি সময় দিতে হয়েছে।’
    নিরব-বুবলী ছাড়াও এতে আরো অভিনয় করেছেন তাসকিন রহমান, দিলরুবা দোয়েল প্রমুখ। গল্প লিখেছেন আবদুল্লাহ জহির। চিত্রনাট্য রচনা করেছেন আসাদ জামান। নিরব বলছেন, ‘নিজের সিনেমা বলে বলছি না, এটা সমসাময়িক একটা ভালো সিনেমা।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ