• Uncategorized

    ইসলামী ব্যাংকের ‘বেস্ট ম্যানেজার’ এ ওয়ার্ড পেলেন বাঁশখালীর মিফতাহ উদ্দীন

      প্রতিনিধি ১০ জানুয়ারি ২০২১ , ৮:২৭:২৭ প্রিন্ট সংস্করণ

    ইসলামী ব্যাংকের ‘বেস্ট ম্যানেজার’ এ ওয়ার্ড পেলেন বাঁশখালীর মিফতাহ উদ্দীন দেশ সেরা বেসরকারি ব্যাংক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ২০২০ সালের শ্রেষ্ঠ ম্যানেজার হিসেবে ‘দি বেস্ট ম্যানেজার অব দ্যইয়ার ২০২০’ এওয়ার্ডে ভূষিত হয়েছেন বাঁশখালীর কৃতিসন্তান মিফতাহ উদ্দীন।

    রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাও হোটেলে আজ ১০ জানুয়ারি ২০২১ তারিখে অনুষ্ঠিত দুদিন ব্যাপী ব্যবসা উন্নয়ন কনফারেন্সের সমাপনী দিবসে তাঁকে এ পদক তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মোহাম্মদ নাজমুল হাসান পিএইচডি ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মনিরুল মওলা সহ ব্যাংকের উর্ধ্বতন দায়িত্বশ সালসাবিলা নকি: নতুন বছরে প্রথম যে বইটির রিভিউ লিখতে যাচ্ছি সেটা বিশেষ প্রিয় একটি বই।…জনাব মিফতাহ উদ্দীন বর্তমানে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রামের খাতুনগঞ্জ শাখার ‘হেড অব ব্রাঞ্চ’ হিসেবে দায়িত্ব পালন করছেন।

    উল্লেখ্য, জনাব মিফতাহ উদ্দীন ব্যাংকিং ক্যারিয়ারের শুরু থেকে মেধা, সততা, বিচক্ষণতা ও যোগ্যতার স্বাক্ষর রেখে চলেছেন। দেশের অর্থনৈতিক প্রবৃদ্ধি, রপ্তানী আয়, উদ্যোক্তা সৃষ্টি ও ব্যবসা-বাণিজ্যের প্রসারে রেখে চলছেন গুরুত্বপূর্ণ ভূমিকা।তাঁর নিজ বাড়ি বাঁশখালী উপজেলার বৈলছড়ী ইউনিয়নের চেচুরিয়া গ্রামে

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ