• Uncategorized

    সিলেটে মে দিবস পালন-আলোকিত ৭১ সংবাদ 

      প্রতিনিধি ১ মে ২০২১ , ১২:১৭:৫৮ প্রিন্ট সংস্করণ

    ফারুক আহমদ-সিলেট প্রতিনিধি:

    সিলেটে মে দিবস উপলক্ষে শ্রমিকদের দাবী আদায়ের লক্ষে সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে মে দিবস পালন করা হয়েছে।শনিবার ১ লা মে সকাল ১১ টায় সময় নগরীর তালতলাস্থ জেলা কার্যলায়ে সামনে এক আলোচনা সভা ও মে দিবস পালন করা হয়ছে।

    সিলেট জেলা হোটেল শ্রমিক ইউনিয়নের সহ সভাপতি মো: ইউসুফ জামিল’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম সফর আলী খানের পারিচালনায়, সভায় বক্তারা বলেন, বিশ্ব মহামারি করোনা ভাইরাস মোকাবেলায় লকডাউনের কারনে সব থেকে বেশী ও মারাত্বক ভাবে খক্ষিগ্রস্ত হয়েছে-হোটেল শ্রমিক, পরিবহণ শ্রমিক, ক্ষদ্র ব্যবসায়ী হকারসহ সকল শ্রেণী পেশার শ্রমিক শ্রমজীবি মেহনতী মানুষ। সারাদেশ ব্যাপি প্রায় ৪০লক্ষ হোটেল শ্রমিকরা, গত এক মাস যাবত কর্মহীন বেকার হয়ে মানবেতর জীবনযাপন করছে। এমতাবস্থায় সরকার সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট উদাত্ব আহবান, হোটেল শ্রমিকদের বকেয়া পাওনা ও ঈদ উৎসব, বোনাসসহ পুরো মে মাসের বেতনের বাদী জানানো হয়।

    এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা হোলেট শ্রমিক ইউনিয়নের উপদেষ্ঠা এস এম নরুল হুদা সালেহ, মহানগর কমিটির সহ সভাপতি হারুন রশিদ মিয়া, জেলার ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: বশির মিয়া, নগর মহিলা কমিটির মেডিকেল আঞ্চলিক মিটির সভাপতি পারুল বেগম, শাহ পরান থানা কমিটির দপ্তর সম্পাদক আনোয়ার হোসেন মুজিবুর, জেলা প্রচার সম্পাদক মো: আকিল হোসেন, জেলা চিনিয়র সদস্য মোজাম্মেল আলী, আম্বরখানা আঞ্চলিক কমিটির নেতা মো: উবায়দুল হক, মো: রাজু,মোছা: রানু বেগম, মো: রাজু আহমদ, মো: মোবারক, ও মো: জিহাদ আহমদ সহ আরো অন্যান্য শ্রমিক নেতৃন্দ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ