• Uncategorized

    আল্লাহর প্রতি ভয় থাকলে কেউ অনিয়ম-দূর্নীতি করবে না: মোকাব্বির খান এমপি

      প্রতিনিধি ২২ মে ২০২১ , ৩:২১:২৮ প্রিন্ট সংস্করণ

    সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান এমপি বলেছেন, আল্লাহর প্রতি ভয় থাকলে কেউ অনিয়ম-দূর্নীতি করবে না। সুষ্ঠ তদারকির অভাবেও অনেক সময় ভালো কাজে অনিয়ম হয়। তাই সরকারের গ্রহন করা প্রকল্পগুলো যাতে সুষ্ঠভাবে বাস্তবায়িত হয় আমাদের সবাইকে সে লক্ষ্যে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। জনগণের দাবীপূরণে সততা ও নিষ্ঠার সাথে নিজের উপর অর্পিত দায়িত্ব পালন করে যাব। তবে এতে সর্বস্থরের জনসাধারণের দোয়া ও সার্বিক সহযোগীতার প্রয়োজন।

    তিনি আজ শনিবার ২২ মে সকালে সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশঘর-আনরপুর গ্রামবাসীর উদ্যোগে আনরপুর গ্রামের প্রবাসী হেলাল উদ্দিনের বাড়িতে এলাকার সড়কের উন্নয়ন, পরিদর্শন, পরিকল্পনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।অনুষ্ঠানে এলাকাবাসী প্রধান অতিথির কাছে এলাকার উন্নয়নের জন্য প্রধান অতিথির কাছে বিভিন্ন দাবী দাওয়া উত্তাপন করেন।

    সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলীর সভাপতিত্বে ও সংগঠক আব্দুল কাদিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, যুক্তরাজ্যের ডরসেট আওয়ামী লীগের সভাপতি আব্দুল রোশন চেরাগ আলী, বিএনপি নেতা জয়নাল আবেদীন, প্রবাসী হেলাল উদ্দিন।

    সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মাওলানা ফারুক আহমদ এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন ফয়জুল ইসলাম।এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এমপির এপিএস অসিত রন্জন দেব, প্রবাসী ইলিয়াস আহমদ আয়না, আওয়ামী লীগ নেতা শেখ শহিদুল ইসলাম, এলাকার মুরব্বী জয়নাল আবেদীন কদ্দুল, মোস্তফা আহমদ প্রমুখ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ