• জাতীয়

    আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি : খাদ্যমন্ত্রী

      প্রতিনিধি ২৮ সেপ্টেম্বর ২০২৩ , ৮:০৬:৪০ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    আমেরিকার কাঁধে চড়ে ক্ষমতায় আসতে চায় বিএনপি । জনগণের ওপর তাদের বিশ্বাস নাই। আওয়ামী লীগ ভিসানীতির তোয়াক্কা করে না। আওয়ামী লীগের শক্তি জনগণ বলে উল্লেখ করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বৃহস্পতিবার বিকালে নওগাঁর পোরশার শিশা প্রাথমিক বিদ্যালয় মাঠে মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য এ কথা জানান তিনি। সাধন চন্দ্র মজুমদার বলেন,বাঙালি জাতিকে বিশ্বর কাছে সন্মানিত জাতি হিসেবে পরিচিত করেছেন শেখ হাসিনা। শেখ হাসিনার অবদান মনে রাখতে হবে।

    কৃষক ভর্তূকি মূল্যে সার পাচ্ছে উল্লেখ করে তিনি বলেন, সরকার প্রতি বস্তায় ৪ হাজার টাকা ভর্তূকি দেয়। দেশের উত্তরাঞ্চালের মঙ্গা চিরতরে দূর করেছে এই সরকার।
    ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছেন শেখ হাসিনা। সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় বিধবাভাতা, বয়স্কভাতা,প্রতিবন্ধীভাতা আর বীর সন্মানী দিচ্ছে সরকার। খাদ্যমন্ত্রী বলেন; বিএনপি দেশের উন্নয়ন চোখে দেখে না।তাদের আমলে দেশ ৫ বার দূর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছিল। তারা মানুষ পুড়িয়ে মেরেছে।জনগণ সন্ত্রাসীদের দলকে চায় না। উন্নয়ন চাইলে শেখ হাসিনাকে সমর্থন দিন।তাঁকে আবারও প্রধানমন্ত্রী করুন

    তিনি আরো বলেন, বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল সারের জন্য বিদ্যুৎ এর জন্য কৃষক গুলি করে মেরেছিল। শেখ হাসিনা বন্ধ করে দেওয়া কমিউনিটি ক্লিনিক চালু করে গরীব মানুষের কাছে স্বাস্থ্য সেবাকে আবারো ফিরিয়ে দিয়েছেন।এই কমিউনিটি ক্লিনিক মডেলের জন্য জাতিসংঘ আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সন্মানিত করেছে। পদ্মাসেতু নিজস্ব অর্থায়নে নির্মাণ করে শেখের বেটি নিজেদের সক্ষমতা প্রমান করেছে। মশিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো: হারুন অর রশীদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পোরশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো: আনোয়ারুল ইসলাম ও সাধারণ সম্পাদক মো: মোফাজ্জল হোসেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ