• Uncategorized

    আজকে বিশ্ব বাবা দিবস

      প্রতিনিধি ১৮ জুন ২০২৩ , ৩:১৮:০০ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব স্টাফ রিপোর্টার

    বাবাকে আমরা কে না ভালোবাসি, কিন্তু এই বাবা নামের মানুষটিকে কখনো কি বলা হয়েছে যে বাবা আমি তোমাকে অনেক ভালোবাসি আজকের এই দিন টা যে কতটা স্পেশাল তা কি সবাই জানি আজ বিশ্ব বাবা দিবস জুন মাসের তৃতীয় সপ্তাহে রবিবার দিন এই বাবা দিবস পালিত হয়। কিন্তু কয়জন এই কথাটি জানি আমাদের জন্মের পরে যখন আস্তে আস্তে কথা বলা শুরু করি তখন সবার আগে মা এবং বাবা এই দুইটি শব্দ বলতে পারি পৃথিবীতে হাজারটা খারাপ ব্যক্তি খুঁজে পাওয়া সম্ভব কিন্তু একটা খারাপ বাবাও খুঁজে পাওয়া কঠিন।

    মাথার ঘাম পায়ে ফেলে সন্তানের সুখের জন্য সারাটি জীবন কষ্ট করে যান যে মানুষটি তিনি বাবা কিন্তু আমরা কয়জন তাদের সঠিক মূল্যায়ন করি যদি সঠিক মূল্যায়ন করতাম তবে বাবা মায়েদের বৃদ্ধাশ্রমে জায়গা হতো না নিজের সুখের জন্য যারা নিজের জন্ম তথা পিতা মাতাকে ভুলে যায় সে যতই বড়ই হোক একজন ভালো সন্তান হতে পারে না। শত কষ্ট শত বাধা উপেক্ষা করে মুখের হাসি ফোটাতে চায় সকল বাবা রাই। পৃথিবীর সকল বাবাদের প্রতি অনেক শ্রদ্ধা ও ভালোবাসা রইলো ভালো থাকুক সকল বাবারা আই লাভ ইউ বাবা।

    ধারণা করা হয় ১৯১০ সালের ১৯ জুন প্রথমবারের মতো বাবা দিবসটি উদযাপন করা হয়। যদিও আনুষ্ঠানিক ছিল না ১৯৬৬ সালে মার্কিন প্রেসিডেন্ট লিন্ডন বি জনসন সিদ্ধান্ত নেন বছরের এই দিনটি বাবা দিবস হিসেবে উদযাপন করা হবে সেই থেকে পালিত হচ্ছে বাবা দিবস।

    বাবাকে ভালোবাসতে কোনো দিন বা দিবস লাগেনা,আমরা সব সময় ভালোবাসব।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ