• Uncategorized

    কুমিল্লায় আওয়ামী লীগ নেতার লাশ কাঁধে নেন আলহাজ্ব জাহাঙ্গীর আলম সরকার

      প্রতিনিধি ৬ মে ২০২৩ , ১০:১৬:৩৬ প্রিন্ট সংস্করণ

    Exif_JPEG_420

    কুমিল্লা জেলা প্রতিনিধি

    কুমিল্লার মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য আবুল কালাম আজাদের মৃত্যু সংবাদ পেয়ে ছুটে যান কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাবেক প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার।

    তরুন এ আওয়ামী লীগের নেতা শুক্রবার দিবাগত রাত ১২টায় ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিউতে লাইফ সাপোর্টে থাকাকালীন সময়ে মৃত্যুবরণ করেন। তিনি হটাৎ শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন।

    জাহাঙ্গীর আলম সরকার জানাযা স্থলে পৌঁছে আবুল কালাম আজাদের পরিবারের সদস্যদের সমবেদনা জানান। দলের জন্য তার অপরিসীম অবদানের কথা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন। এসময় জাহাঙ্গীর আলম সরকার বলেন, মুরাদনগরে তৃণমূল আওয়ামী লীগের নেতাকর্মীদের সংগঠিত করতে আজাদের বড় ভূমিকা ছিলো। তিনি দলের জন্য অবর্ণনীয় ত্যাগ স্বীকার করেছেন। তার মৃত্যুতে অপূরণীয় শুন্যতা তৈরি হলো।

    আওয়ামীলীগ নেতার লাশ কাঁধে বহন করছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা ও সাবেক সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম সরকার

    এ সময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সভাপতি ম রুহুল আমীন, মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ডক্টর আহসান আলম কিশোর, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, মুরাদনগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম সারোয়ার চিনু, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও ইউসুফপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো মোস্তফা কামাল চৌধুরী, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ইসমাঈল হোসেন, সাবেক সদস্য তরিকুল দিপু, কুমিল্লা জেলা আওয়ামীলীগের সাবেক সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাসুকুল ইসলাম মাসুক, মুরাদনগর যুবলীগের যুগ্ম আহবায়ক রুহুল আমীন, মুরাদনগর উপজেলার ২২ ইউনিয়নের অধিকাংশ ইউনিয়নের চেয়ারম্যানসহ আওয়ামীলীগ ও দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

    মরহুমের জানাযায় বিভিন্ন পেশাজীবী মানুষ শরিক হন নিজ জন্মস্থান মুরাদনগর উপজেলার গকুল নগর ঈদগাহ মাঠে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ