• Uncategorized

    অসহায় আব্দুল গণি মিয়া’কে ঔষধ প্রদান করলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম 

      প্রতিনিধি ৩ মার্চ ২০২১ , ৫:৪৪:৩২ প্রিন্ট সংস্করণ

    বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছেন। তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত জনাব, মোঃ জাহিদুল ইসলাম সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন।

    প্রতিদিন পুলিশ সুপার চুয়াডাঙ্গার কার্যালয়ে ব্যক্তিগত বিভিন্ন সমস্যা নিয়ে হাজির হন নানা শ্রেনী পেশার বিভিন্ন বয়সী মানুষ। আব্দুল গণি মিয়া (৬২) তাদেরই একজন। পুলিশের মানবিকতাই তাকে পুলিশ সুপারের কার্যালয় পর্যন্ত টেনে নিয়ে এসেছে। অশ্রæসিক্ত নয়নে পুলিশ সুপারের সামনে হাজির হয়ে তিনি তার মনের কষ্ট ও চিকিৎসা খরচ বহনে ব্যর্থতার কথা জানান। পুলিশ সুপার অত্যন্ত আন্তরিকতার সাথে শোনেন তার দুঃখ-কষ্টের কথা। আব্দুল গণি মিয়া তার মনের কথা পুলিশ সুপারের কাছে বলতে পারায় তার দু’চোখ দিয়ে পরিতৃপ্তির অশ্রæ ঝরে পড়ে। মানবিক পুলিশ সুপার তাকে তাৎক্ষনিকভাবে প্রেসক্রিপশন অনুয়ায়ী প্রয়োজনীয় ঔষধ প্রদান করেন। তিনি আরো আশ্বস্ত করেন চুয়াডাঙ্গা বাসীর যেকোন প্রয়োজনে পুলিশ সুপারের দুয়ার সব সময় খোলা আছে।

    পুলিশ সুপার চুয়াডাঙ্গা বলেন, সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগীতা কামনা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ