• আমার দেশ

    অবশেষে চাকরি পেলেন, ভাতের বিনিময়ে পড়াতে চাওয়া ভাইরাল যুবক

      প্রতিনিধি ৩ ফেব্রুয়ারি ২০২২ , ৪:০৮:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    ‘শুধুমাত্র দু’বেলা ভাতের বিনিময়ে পড়াতে চাই। প্রথম শ্রেণি থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত’ এমন লেখা পোস্টার সাঁটিয়ে দেওয়ায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সহ বিভিন্ন গণমাধ্যম ও নেট দুনিয়ায় সেই পোস্টটি ভাইরাল হয়। অন্যদিকে দেশি মিডিয়া ছাড়াও তার পোস্টটি নিয়ে আন্তর্জাতিক মিডিয়াতেও নিউজ করা হয়।

    বিজ্ঞাপনের ওই বিষয়টি ভাইরাল হওয়ার পর জেলা পুলিশ তার খোঁজ করে। পুলিশ জানায়, মূলত মানবিক দিক বিবেচনায় আলমগীরের খোঁজ করা হয়। এরপর আলমগীর কবির বগুড়া জেলা পুলিশ সুপারের কার্যালয়ে যান। সেখানে প্রায় ২ ঘণ্টা ধরে আলমগীরের সঙ্গে আলাপ করেন এসপি। এ সময় তার কাছে থেকে বিস্তারিত কথাবার্তা শোনেন এসপি সুদীপ কুমার চক্রবর্ত্তী।

    তিনি জানান, আলমগীরের ওই বিজ্ঞাপনের সত্যতা যাচাই করার জন্য তার সাক্ষাৎকার নিই। কথা বলে মনে করা হয়েছে তার চাকরি আসলেই প্রয়োজন। আবার এটাও ঠিক ওই ধরনের বিজ্ঞাপন দেওয়া হীন মানসিকতার পরিচয়। সে কথা তাকে বলেছি। অবশেষে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীবিপিএম সেবার উদ্যোগে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল গৃহশিক্ষক আলমগীর কবিরের চাকরির ব্যবস্থা করেন।

    বাংলাদেশের বিখ্যাত রিটেল চেইন শপের পুলিশ প্লাজা বগুড়া ব্রাঞ্চ এ রিসার্চ এসোসিয়েট পদে তাকে চাকরি প্রদান করেন স্বপ্নের নির্বাহি পরিচালক সাব্বির হাসান নাসির। গতকাল বুধবার পুলিশ সুপারের কার্যালয় বগুড়ার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম, পুলিশ সুপার বগুড়া এর উপস্থিতিতে আলমগীর কবিরের হাতের নিয়োগপত্র হস্তান্তর করেন শামসুদ্দোহা শিমুল, পরিচালক স্বপ্ন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ