• Uncategorized

    অগ্নিবীণা সাহিত্য পরিষদের ১যুগ পূর্তি উৎসব পালন

      প্রতিনিধি ৫ ডিসেম্বর ২০২০ , ৬:৫৫:২১ প্রিন্ট সংস্করণ

    অগ্নিবীণা সাহিত্য পরিষদের ১যুগ পূর্তি উৎসব পালন অগ্নিবীণা সাহিত্য পরিষদের ১ যুগ পূর্তি উৎসব ও গুনীজন সংবর্ধনা-২০২০ইং অনুষ্ঠান পালন করা হয়েছে। শনিবার ৫ ডিসেম্বর বিকাল ৪টায় নারায়নগঞ্জ চাষাড়া জেলা পরিষদের ডাকবাংলোয় এ উৎসব ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠান পালন করা হয়।

    অনুষ্ঠানে অগ্নিবীণা সাহিত্য পরিষদের প্রধান উপদেষ্টা ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তারেক হাওলাদার। অগ্নিবীণা সাহিত্য পরিষদের সভাপতি ও সাংবাদিক মোখলেসুর রহমান তোতার সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব ফরিদা আক্তার।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তারাব পৌরসভার সাবেক মেয়র মোঃ শফিকুল ইসলাম চৌধুরী, পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রোজেন্দ্র নাথ সরকার, লেখক ও কলামিস্ট তারাপদ আচার্য্য, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ খন্দকার লুৎফর রহমান স্বপন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মনিরুল আলম সেন্টু ও জাতীয় দৈনিক কালের কণ্ঠ পত্রিকার জেলা প্রতিনিধি দিলীপ কুমার মন্ডল।

    এসময় আরও উপস্থিত ছিলেন, জেলা পরিষদের সদস্য মোস্তফা হোসেন চৌধুরী, কাউন্সিলর রিপন ভাওয়াল, কাউন্সিলর আব্দুল করিম বাবু, মহিলা কাউন্সিলর আয়শা আক্তার দীনা, এনায়েতনগর ইউপি সদস্য জাকারিয়া জাকির, হাজ্বী মোঃ শহিদুল্লাহ, আলহাজ্ব মোঃ মোবারক হোসেন, কবি,সাংবাদিক ও সংগঠক মোঃশফিকুল ইসলাম আরজু, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম, ফতুল্লা মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ফরিদ আহম্মেদ বাধন, সাংবাদিক নেয়ামত উল্লাহ চুন্নু, কবি জাহাঙ্গীর ডালিম, সাংবাদিক রাকিব চৌধুরী শিশির, মাহবুবুর রহমান খোকা, এনামুল হক প্রিন্স, সোনিয়া দেওয়ান প্রীতি, ফরিদা ইয়াছমীন সুমনা,সবুজ রায়, কবি মামুন বাবুল,  কথাশিল্পী আহমেদ রউফ ও নারী উদ্দ্যোক্তা শফুরা বেগমপ্রমুখ। নানা আয়োজনের মধ্য দিয়ে অগ্নিবীণা সাহিত্য পরিষদের ১ যুগ পূর্তি উৎসব ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন শাখায় ২১জন গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ