• Uncategorized

    পটুয়াখালীতে ৪ অক্টোবর হতে দুই সপ্তাহ ব্যাপী  জাতীয় ভিটামিন, এপ্লাস ক্যাম্পেইন কর্মশালা  শুরু।     

      প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২০ , ১২:০৩:২৬ প্রিন্ট সংস্করণ

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)পটুয়াখালী জেলা  প্রতিনিধিঃ

    পটুয়াখালীতে  আগামী ৪ ঠা অক্টোবর হতে দুই সপ্তাহ ব্যাপী জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন উপলক্ষে জেলা পর্যায়ে অবহিতকরন ও কর্মপরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে আজ।

    অদ্য ২১ সেপ্টেম্বর সোমবার সকাল ১১টায় সিভিল সার্জন কার্যালয়ের ইপিআই ভবনের সভাকক্ষে সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও মেডিকেল অফিসার ডাঃ রেজাউর রহমানের উপস্থাপনায়  অবহিতকরন ও কর্মপরিকল্পনা সভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী।

    এসময় বিশেষ অতিথি হিসেবে  বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহফুজুর রহমান, জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উও-পরিচালক ডাঃ তৈয়ুবুর রহমান,  ইসলামিক ফাউন্ডেশনের উপ পরিচালক মোহাম্মদ মাহবুবুল ইসলাম,এবং প্রেসক্লাবের সভাপতি কাজী শামসুর রহমান ইকবাল, সদর উপজেলার স্বাস্থ্য পরিদর্শক মোঃ শহিদুল ইসলাম বিশ্বাস,  কলাপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ চিন্ময় হাওলাদার প্রমুখ।

    উক্ত সভায় প্রজেক্টরের মাধ্যমে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন এর লক্ষ্য, উদ্দেশ্য ও করনীয় সম্পর্কে বিস্তারিত তথ্য তুলে ধরেন সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাঃ সুমন কুমার বালা।

    এছাড়াও সভায় জেলা ও উপজেলার স্বাস্থ্য বিভাগের কর্মকর্তাগণ এসময় উপস্থিত ছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ