• Uncategorized

    নির্বাচন কমিশন ও প্রাশাসনকে দায়িত্বশীল ভূমিকা পালন করতে হবে -গাজী আতাউর রহমান

      প্রতিনিধি ২১ মার্চ ২০২৩ , ৫:৪৭:০২ প্রিন্ট সংস্করণ

    আঃ কাদের কারিমী বরিশাল জেলা প্রতিনিধি

    ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ম-মহাসচিব ও গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদপ্রার্থী অধ্যক্ষ মাওলানা গাজী আতাউর রহমান বলেছেন, আমাদের গাজীপুর মহানগরকে একটি আধুনিক, নিরাপদ ও জনবান্ধব মডেল সিটি হিসেবে গড়ে তুলতে আগামী সিটি নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। এক্ষেত্রে গাজীপুর সিটির সম্মানিত ভোটারগণকে বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে। বর্তমান নির্বাচন কমিশন এবং প্রশাসনের ভূমিকায় মানুষ আস্থা রাখতে পারছে না। আমরা নির্বাচনের প্রস্তুতি পর্বে তাদের দায়িত্বশীল ভূমিকা আশা করছি; যাতে জাতীয় নির্বাচনের আগে জনগণের মাঝে একটি আস্থার পরিবেশ সৃষ্টি হয়।

    তিনি বলেন, একটি গ্রহণযোগ্য, স্বচ্ছ ও নিরপেক্ষ নির্বাচনই আমাদের প্রত্যাশা। সেই সাথে নগরের ওলামায়ে কেরাম, বিশিষ্ট নাগরিক, সমাজসেবক ও সর্বস্তরের আদর্শবান নগরবাসীকে তিনি ন্যায়ের শাসন ও নাগরিকদের যথাযথ অধিকার আদায়ের জন্য পীর সাহেব চরমোনাই-এর আহবানে সাড়া দিয়ে হাতপাখার পক্ষে নির্বাচনী লড়াইয়ে শামিল হওয়ার আহ্বান জানান।

    মঙ্গলবার (২১ মার্চ ২০২৩) সকাল ৯টায় ভাওয়াল কলেজ উত্তর-পশ্চিমে ইটাহাটা আশেক সড়ক তালিমুল কুরআন হাফিজিয়া সংলগ্ন মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ গাজীপুর মহানগরের আওতাধীন বাসন থানা শাখার উদ্যোগে আয়োজিত থানা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত আহ্বান জানান।

    থানা সভাপতি হাফেজ মাওলানা রফিকুল ইসলাম-এর সভাপতিত্বে অনুষ্ঠিত থানা প্রতিনিধি সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন দলের ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যাপক সৈয়দ বেলায়েত হোসেন, নগর সভাপতি আলহাজ্ব মুহাম্মদ ফাইজ উদ্দীন, দ্বীনি সংগঠনের সদর আলহাজ্ব আব্দুল মালেক, নগর সহ-সভাপতি মাওলানা হাবীবুর রহমান মিয়াজী ও মাওলানা এম এ হানিফ সরকার, সেক্রেটারি মুফতী হুসাইন আহমদ, এসিস্ট্যান্ট সেক্রেটারি আলহাজ্ব মিজানুর রহমান মিজান, মুফতি সিরাজুল ইসলাম, কাজী মোঃ আলী হায়দার, এইচ এম সাইদুর রহমানম শ্রমিকনেতা মোঃ রাসেল আহমেদ, যুবনেতা হাফেজ মাওলানা আব্দুল হালিম চৌধুরী প্রমুখ। সম্মেলনে স্থানীয় ওলামায়ে কেরাম, ওয়ার্ড সভাপতি ও সেক্রেটারিগণও বক্তব্য রাখেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ