• Uncategorized

    পটুয়াখালীতে  র‍্যাব-৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী কর্তৃক পটুয়াখালী জেলার সদর থানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

      প্রতিনিধি ১৯ আগস্ট ২০২০ , ৪:১৫:৪৪ প্রিন্ট সংস্করণ

     

     

     

     

    মু,হেলাল আহম্মেদ(রিপন)-পটুয়াখালী জেলা প্রতিনিধিঃ

    র‍্যাব-৮, সিপিসি-১, (পটুয়াখালী ক্যাম্প) ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখারী এর যৌথ উদ্যোগে অদ্য ১৯/০৮/২০২০ইং তারিখ দুপুর আনুমানিক ০১.৩০ ঘটিকার সময় পটুয়াখালী জেলার সদর থানার বদরপুর বাজার এলাকায় অভিযান পরিচালনা করে।

    অবৈধ প্রক্রিয়ায় খাদ্য ও পন্য দ্রব্য উৎপাদন করার অপরাধে, মোঃ মিজানুর রহমান মৃধা (৪০), পিতা-মোঃ আঃ রহমান মৃধা, সাং-তেলীখালী, থানা- সদর, জেলা-পটুয়াখালীকে ১৬০০০/- টাকা জরিমানা প্রদান করা হয়। এ সময় ভ্রাম্যমাণ আদালতের সহকারী পরিচালক, জনাব মোহাম্মদ সেলিম, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তর, পটুয়াখালী, ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৩ ধারা মোতাবেক অর্থদন্ড প্রদান করেন।

    আরও খবর

    ঝিনাইদহে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে পোনা মাছ অবমুক্তকরণ

    জলাবদ্ধতা ও সমস্যা মুক্ত হবিগঞ্জ জেলা চাই গ্রুপের উদ্যোগে সাধারন জ্ঞান প্রতিযোগিতার বিজয়ীর হাতে পুরস্কার তুলে দেন মেয়র মিজান।

    পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের    জেষ্ঠ ছেলে সহীদ শেখ কামালের ৭১ তম জন্ম বার্ষিকী উপলক্ষে জেলা পরিষদ মসজিদে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত।  

    চুয়াডাঙ্গা জেলার জীবননগর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড ও তিন নম্বর ওয়ার্ড এর মধ্যবর্তী রাস্তার কাজের

    জাতির জনকের জন্মশতবার্ষিকীতে পটুয়াখালী জেলা যুবলীগের শ্রদ্ধা নিবেদন! 

    নবম দশম শ্রেণিতে থাকছে না কোনো বিভাগ সংসদে বললেন শিক্ষামন্ত্রী

                       

    জনপ্রিয় সংবাদ