• Uncategorized

    রাজশাহীতে আরো ৩০টি পেশাজীবী সংগঠনকে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ।

      প্রতিনিধি ২২ জুলাই ২০২০ , ২:১০:৪৭ প্রিন্ট সংস্করণ

    মো:রাশেদুল  ইসলাম (রাশেদ)-চুয়াডাঙ্গা  জেলা প্রতিনিধিঃ

     সংগঠনের সদস্যদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে চাল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে নগর ভবন চত্বরে ৩০টি সংগঠনের মাঝে ৪৪ হাজার ৭৪০ কেজি চাল রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে বিতরণ করা হয়। এরআগে ৭ দফায় ১৫৭টি সংগঠনের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

    মেয়রের পক্ষে চাল বিতরণ করেন প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, রাসিকের ৩নং ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর এসএম মাহবুবুল হক পাভেল ও ২০নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাসিকের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ কর্মকর্তা সৈয়দ জুবায়ের হোসেন প্রমুখ।

    উল্লেখ্য, করোনা নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্নআয়ের মানুষের মধ্যে খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত রেখেছেন সিটি মেয়র খায়রুজ্জামান লিটন। সরকারি সহযোগিতা ছাড়াও ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা দিচ্ছেন মেয়র। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই কার্যক্রম চলবে বলে জানিয়েছেন মেয়র।

    বুধবার যে ৩০টি সংগঠনের মাঝে চাল বিতরণ করা হলো, সেগুলো হচ্ছে রাজশাহী মহানগর আইন সালিশ ও মানবাধিকার প্রতিষ্ঠান, দৈনিক বার্তা, কয়েরদাঁড়া খ্রিস্টানপাড়ার এ.এম.পি.এম অটোগ্যারেজ, রাজশাহী নাইস কনভেনশন সেন্টার, রাজশাহী মোবাইল ফোন ব্যবাসয়ী সমিতি, জননী গ্রন্থাগার ও সাংস্কৃতিক সংস্থা, রাজশাহী মুসলিম মৎস্যজীবি সমাজ কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ ইলেট্রনিক টেকনিশিয়ান কল্যান সমিতি, বেতিয়াপাড়া পার্ক গেইট রাজশাহী ১নং হেলা সমাজ, সনাতন বিদ্যার্থী সংসদ, হড়গ্রাম শ্রমজীবী দিনমজুর সমিতি, হড়গ্রাম বাজার ও নিউ মার্কেট সমিতি, রাজশাহী মহানগর জাতীয় পার্টি, স্বাস্থ্য শিক্ষা সেবা ফাউন্ডেশন, একাত্তরের ঘাতক-দালাল নির্মূল কমিটি, কিশোর ফুটবল একাডেমি, আল-উসওয়াহ একাডেমি, রাজশাহী বিশ^বিদ্যালয় মাদার বখশ হল সংলগ্ন দোকান মালিক সমিতি, পদ্মা স্পোটিং ক্লাব, কাদিরগঞ্জ কালীমাতার মন্দির, রাজারহাতা শিব মন্দির, রাজশাহী মহিলা শিল্পকুঠি সমিতি, সচেতন শ্রমিক কল্যাণ সমিতি, ফটো জার্নালিস্ট এসোসিয়েশন, মেঘালয় মহিলা কল্যাণ সমিতি, দুঃস্থ বেকার কল্যাণ সমিতি, দিয়াউল কুরআন ইন্টারন্যাশনাল হিফজ মাদ্রাসা, শ্রীশ্রী গোপীনাথ ও লক্ষীনারায়নদেব বিগ্রহ, রাজশাহী জেলা কার্পেন্টার শ্রমিক ইউনিয়ন ও সেখেরচক ও পঞ্চবটি যুব সংঘ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ