• Uncategorized

    সুজানগর ইউপি নির্বাচনের প্রচারণায় ব্যস্ত ফিরোজ আহমেদ খান।

      প্রতিনিধি ১১ সেপ্টেম্বর ২০২০ , ৪:৫৬:১৪ প্রিন্ট সংস্করণ

     

     

     

     

    শেখ রেজাউল করিম রুবেলঃ পাবনা জেলা সুজানগর উপজেলার হাটখালি ইউনিয়নের নির্বাচনী প্রচারণায় ব্যস্ত রয়েছে হাটখালি ইউনিয়নে চেয়ারম্যান পদপ্রার্থীর গন। এরইমধ্যে প্রতিদিনই জনগণের খোঁজখবর নিচ্ছেন ফিরোজ আহমেদ খান।

    ফিরোজ আহমেদ খান তিনি প্রায় প্রতিদিনই তার নির্বাচনী এলাকা হাটখালি ইউনিয়নের প্রতিটা গ্রামে গ্রামে ঘুরে ঘুরে সাধারণ মানুষের খোঁজ খবর নিচ্ছেন। আজ তার নির্বাচনী প্রচারণায় অংশ নেন ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ। ছাত্রলীগের নেতা-কর্মী আমাদেরকে জানান দীর্ঘদিন হাটখালি ইউনিয়নের নির্বাচনী এলাকায় কোনো উন্নয়ন হয় না প্রতিবারই চেয়ারম্যান নির্বাচনে জনগণকে নানানভাবে প্রতিশ্রুতি দিলেও অত্র ইউনিয়নের দুর্নীতি এবং স্বজনপ্রীতি তে মানুষ অতিষ্ঠ হয়ে গিয়েছে।

    তাই এবার যোগ্য প্রার্থী ফিরোজ আহমেদ খান ইতিমধ্যেই হাটখালি ইউনিয়নের বিভিন্ন রাস্তাঘাটের উন্নয়ন কাজে অংশ নিয়েছেন নির্ধারণের বিভিন্ন রাস্তা ঘাট সংস্কার করেছেন এছাড়াও অনেকের ঘর নির্মাণ করে দিয়েছেন বিভিন্ন সময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন তাই আমরা মনে করি ফিরোজ আহমেদ খান একজন যোগ্য প্রার্থী তিনি যদি নির্বাচিত হয়ে হাটখালি ইউনিয়নের অভিভাবক হতে পারেন তাহলে হাটখালি ইউনিয়নের জনগণ দীর্ঘদিনের কষ্ট দুর্দশা থেকে মুক্তি পেতে পারেন। এ সময় সাধারণ জনগণও নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেছিলেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ