• Uncategorized

    চাঁদা দাবীর মামলায় দৌলতদিয়ার কথিত দুই সাংবাদিক গ্রেপ্তার –

      প্রতিনিধি ২৮ অক্টোবর ২০২০ , ২:০৫:৫৮ প্রিন্ট সংস্করণ

    ইমন ইসলাম-রাজবাড়ী জেলা প্রতিনিধিঃ

    রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লীর এক বাড়ীওয়ালীর কাছে চাঁদা দাবীর মামলায় পুলিশ কথিত দুই সাংবাদিককে গ্রেপ্তার করেছে।

    গ্রেপ্তারকৃতরা হলো, রাজবাড়ী  জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলষ্টেশন এলাকার নারান-এর ছেলে ও প্রজন্ম কণ্ঠের জেলা প্রতিনিধি রাসেল (২৫) এবং দৌলতদিয়া বাজারের মনিরের ভাড়াটিয়া নুর আলমের ছেলে ও প্রজন্ম কণ্ঠের ভিডিও এডিটর রবিন (২৮)।

    মামলার বাদী ও উত্তর দৌলতদিয়া গ্রামের দলিল উদ্দিনের স্ত্রী পুস্প রানীর দাবী, তিনি দীর্ঘ ২৫ বছর ধরে দৌলতদিয়া যৌনপল্লীতে ঘর তৈরী করে তা ভাড়া দিয়ে আসছেন। বেশ কিছু দিন ধরে আসামি রাসেল ও রবিন তার কাছে ২ লাখ টাকা চাঁদা দাবী করে আসছে। তিনি ওই টাকা দিকে অস্বীকার করায় তারা ক্ষিপ্ত হয়।

    যে কারণে গত ২০ অক্টোবর রাত ১০ টার দিকে আসামিদ্বয় তার ঘরে যায় এবং মারপিটের পাশাপাশি ৫০ হাজার টাকা নেয়। বাকী দেড় লাখ টাকা এক সাপ্তাহের মধ্যে দেবার জন্য হুমকি প্রদান করে। যে কারণে গত ২৭ অক্টোবর তিনি রাজবাড়ী ৩ নং আমলি আদালতে রাসেল ও রবিনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন।

    গোয়ালন্দ থানার ওসি আব্দুল্লাহ আল তায়েবীর জানান, আদালতের নির্দেশে ওই মামলাটি গোয়ালন্দ ঘাট থানায় রেকর্ড করা হয়েছে। সেই সাথে মঙ্গলবার রাতেই মামলার আসামি রাসেল ও রবিনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আজ বুধবার আদালতে পাঠানো হয়েছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ