• রাজশাহী বিভাগ

    সিরাজগঞ্জে ৫ শিশু অপহরণের সাড়ে ৩ ঘন্টায় উদ্ধার আটক-২

      প্রতিনিধি ১৬ ফেব্রুয়ারি ২০২৪ , ১২:২০:৫৯ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলঙ্গা সিরাজগঞ্জ প্রতিনিধি:

    সিরাজগঞ্জে ৫ শিশুকে অপহনের সাড়ে ৩ ঘন্টার মধ্যে উদ্ধারসহ অপহরণের সাথে জড়িত দুই অটো রিক্সাচালককে আটক করেছে পুলিশ। বুহস্পতিবার দুপুরে সিরাজগঞ্জ সদর থানা পুলিশ এক সংবাদ সম্মেলন করে এতথ্য জানান।
    অপহনের শিকার ৫শিশু হলেন সিরাজগঞ্জ শহরের এমএমতিন সড়কের মোঃ জাহাঙ্গীর আলমের দুই কন্যা মোছাঃ শারিন সারা (৮),মোছাঃ জারিন জারা (৮),সয়াধানগড়া মধ্যেপাড়া মহল্লার দেলোয়ার হোসেনের মেয়ে মোছাঃ ফাবিহা জান্নাত নাবিলা (১০),মাছুমপুর মহল্লার বাসিন্দা মাসুদ রানার মেয়ে মোছা: মরিয়ম মাইশা (১০),এবং একই এলাকার আবুল বাশারের ছেলে মোঃ শাহরিয়ার নাফিজ (৮)।

    সংবাদ সম্মেলনে পুলিশ জানান,গত ১৪ ফেব্রয়ারি শহরের মাসুমপুর হতে রাতে পিকনিক চলাকালে শিশুরা রিক্সাযোগে একটু ঘোরাঘুরি করতে টাইলে একটি বর্ণীল অটো রিক্সায় ওই ৫জন শিশু ওঠে বসে। ঘোরাফেরার করার জন্য উঠলে রিক্সা চালক পিকনিক করার সময় রিক্সায় ঘুরতে চাইলে বর্ণিত অটোরিক্সায় ৫ জন শিশু উঠে। তখন একজন অভিভাবক আরএকটি রিক্সা আসা পর্যন্ত অপেক্ষা করতে বললেও তাদের নিষেধ অমান্য করে আটক রিক্সা চালক আমিনুল ইসলাম ও বাবলা সেথ দ্রুত চলে সটকে পড়ে। বিষয়টি দ্রুত পুলিশ কন্ট্রোল রুমে জানানো হলে সিরাজগঞ্জ পুলিশ সুপার মোঃ আরিফুর রহমান মন্ডল,সদর থানার বিভিন্ন এলাকায় চেকপোষ্ট বসিয়ে ব্যপক তল্লাসী চালালে সদর থানার এসআই মোঃ মমিনুর রহমান খান রাত ২টার দিকে সিরাজগঞ্জ পুলিশ লাইনের সামনে থেকে অপহরণকারী দুই রিক্সা চালকদ্বয়কে আটক করে এবং ৫শিশুকে উদ্ধার করে।

    পরে ওই শিশুদের পরিবারের মোবাইল নম্বরে যোগাযোগ করে তাদের থানায় এনে হস্তান্তর করা হয় এবং আটক দুই রিক্সা চালকের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েল করা হয়। আটক অপহরণকারী বিক্সা চালকরা হলেন সদর উপজেলার তেঁতুলিয়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে মোঃ আমিনুল ইসলাম (৩৬) এবং মাহমুদাখোলা গ্রামের আব্দুল মালেক শেখ এর ছেলে বাবলা শেখ (২০)। এবিষয়ে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত তর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন,আটকদের বিরুদ্ধে নিয়মিত মামলা হয়েছে। তিনি অভিভাবকদের প্রতি আরো সচেতন হওয়ারও পরামর্শদেন। যেকোন যানবাহনে শিশুদের যাতায়াতে অবশ্যই চালকের নাম পরিচয় মোবাইল নম্বর সংরক্ষণ করাসহ যেকোন ঘটনা দ্রুতার সাথে পুলিশকে অবহিত করার জন্য অনুরোধ করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ