• গণমাধ্যম

    সাংবাদিক নাদিম হত্যাকান্ডে জরিতদের গ্রেপ্তার দাবী করেছেন বিএমইউজে

      প্রতিনিধি ১৫ জুন ২০২৩ , ৯:২২:৩৪ প্রিন্ট সংস্করণ

    দুষ্কৃতিকারীদের সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম গুরুতর আহত অবস্থায় বুধবার রাতে চিকিৎসার জন্য জামালপুর হাসপাতালে ভর্তি হলে অবস্থা আশংকাজনক হওয়ায় সেখান থেকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে বিকাল ২.৫০ ঘটিকায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) তাঁর মৃত্যুতে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন (বিএমইউজে) সভাপতি সোহেল আহমেদ সাধারণ সম্পাদক শিবলী সাদিক খান সংগঠনের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে এই হত্যাকান্ডের সাথে জড়িত প্রতিটি সন্ত্রাসী এবং গডফাদার যেই থাকুক তাদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে বিচার কার্যক্রমের জোর দাবি জানিয়েছেন।

    নিহত গোলাম রাব্বানী নাদিম স্ত্রী মনিরা বেগম (৪১) দুই ছেলে এক মেয়ে রেখে গেছেন। আল মামুন রিফাত(২০)
    রাব্বিলা সুলতানা (১৯) রিসাদ আবদুল্লাহ (৮) তাদের গ্রামের বাড়ী গোমের চর উপজেলা বক্সীগঞ্জ জেলা জামালপুর। ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৮ নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বেলা ২.৫০ মিনিটের সময় গোলাম রাব্বানী নাদিম মৃত্যুবরণ করেন। এসআই জোবায়ের খালিদ ময়না তদন্তের জন্য সুরতহাল রিপোর্ট তৈরী করেন।

    পরিবার সূত্রে জানা যায় মাহমুদুল আলম বাবু চেয়ারম্যান এর দ্বিতীয় স্ত্রীর সংবাদ সম্মেলনের নিউজ প্রকাশ করায় তারই নেতৃত্বে সন্ত্রাসীরা বুধবার রাত ১০ টায় হামলা করে গুরুতর জখম করে। অচেতন অবস্থায় ফেলে রেখে যায় অতপর স্থানীয় ও পরিবারের লোকজনের সহায়তায় চিকিৎসার জন্য জামালপুর হাসপাতাল সেখানে আশংকাজনক দেখে আজ বৃহস্পিবার সকাল ১১ টায় মচিম হাসপাতালে ভর্তি করা হলে বেলা ২.৫০ ঘটিকায় ডাক্তার রাব্বানীকে মৃত ঘোষণা করে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ