• রাজশাহী বিভাগ

    সলঙ্গায় বসতবাড়ি ও দোকানে আসামী শফিকুল মাষ্টার বাহিনীর হামলা-নারীসহ আহত ৪

      প্রতিনিধি ১২ ফেব্রুয়ারি ২০২২ , ৩:৫৯:৩৬ প্রিন্ট সংস্করণ

    মোঃ লুৎফর রহমান লিটন-সলংগা সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

    সিরাজগঞ্জের সলঙ্গা থানার পাঁচলিয়ায় অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আব্দুস ছাত্তার সরকারের বসতবাড়ি ও দোকানে হামলা চালিয়ে দোকান ভাংচুরসহ ৪ জনকে মারপিট করে আহত করার অভিযোগ উঠেছে শফিকুল ইসলাম মাষ্টার গংয়ের বিরুদ্ধে। এ ঘটনায় আব্দুস ছাত্তারের ছেলে সাজেদুর রহমান সলঙ্গা থানায় ৩ জনকে আসামী করে একটি অভিযোগ দাখিল করেছে।

    অভিযোগ সূত্রে জানাগেছে,শুক্রবার সকাল সাড়ে ৭টার দিকে থানার পাঁচলিয়া গ্রামের মৃত জসমত আলীর ছেলে শফিকুল ইসলাম,জহুরুল ইসলাম,মৃত আলা উদ্দিন ফকিরের ছেলে নুরুল ইসলামসহ অজ্ঞাত ৭/৮ জনের একটি সন্ত্রাসী গ্রæপ পুর্বশত্রæতার জেরে দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে আব্দুস ছাত্তারের বাড়িতে হামলা করে।

    এসময় শফিকুল ইসলাম গংদের বাধা দিতে গেলে শফিকুল ইসলাম গং বাড়ির সামনে থাকা একটি মোদি দোকান ভাংচুর করাসহ আব্দুস ছাত্তার ও তার স্ত্রী এবং দুই ছেলেকে মারধর করে আহত করে এবং হত্যার হুমকি দেয়। এতে দোকানের প্রায় ৮০ হাজার টাকার মালামাল ক্ষতি সাধন হয়েছে। এব্যাপারে অবসরপ্রাপ্ত কৃষি কর্মকর্তা আব্দুস ছাত্তার জানান,দীর্ঘদিন হলো শফিকুল ইসলাম মাষ্টার গং আমার পরিবারকে হত্যাসহ এবং বাড়ি থেকে উচ্ছেদ করার চেষ্টা করছে। এছাড়াও শফিকুল ইসলাম মাষ্টার ও তার বাহিনীর বিরুদ্ধে অন্যের জমি অবৈধভাবে দখলের পায়তারার অভিযোগ রয়েছে। এ বিষয়ে সলঙ্গা থানায় শফিকুল ইসলাম মাষ্টারের বিরুদ্ধে মামলাসহ একাধিক অভিযোগ রয়েছে।

    এঘটনায় শফিকুল ইসলামের সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি। তবে তার ভাই জহুরুল ইসলাম জানান,চলাচলের রাস্তার জন্য কথা বলতে গেলে তাদের সাথে ধস্তাধস্তি হয়েছে। সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী জানান,অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ