• ময়মনসিংহ বিভাগ

    শ্রীবরদীতে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা।

      প্রতিনিধি ৩১ আগস্ট ২০২২ , ৬:৫৭:৫৯ প্রিন্ট সংস্করণ

    মনিরুজ্জামান মনির-শেরপুর জেলা প্রতিনিধি:

    শেরপুরের শ্রীবরদীতে সীমা আক্তার (২১) নামে এক গৃহবধূর ফাঁসিতে ঝুলে থাকা লাশ উদ্ধার করেছে পুলিশ। ৩১ আগস্ট বুধবার দুপুরে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের আশ্বিনাকান্দা গ্রামের স্বামীর বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়। নিহত সীমা আক্তার ওই গ্রামের নুর ইসলামের ছেলে অটো চালক জুয়েল মিয়ার স্ত্রী। পারিবারিক কলহের জের ধরে গলায় রশি বেঁধে ঘরে আড়ার সাথে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছেন স্থানীয়রা।

    জানা যায়, গত ৪/৫ বছর আগে পার্শ্ববর্তী বীরবান্দা গ্রামের মুজাফর আলীর মেয়ে সীমা আক্তারের সাথে বিয়ে হয় নুরুল ইসলামের ছেলে জুয়েল মিয়ার। তাদের সংসারে ১টি ছেলে সন্তানের জন্ম হয়। সম্প্রতি স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ চলছিল। এরই জের ধরে বুধবার সকালে তার শাশুড়ির সাথে কথা কাটা কাটির এক পর্যায়ে সকাল ১০ঘটিকার দিকে ঘরের আড়ার সাথে গলায় রশি বেঁধে আত্মহত্যা করে। পরে পরিবারের লোকজন তাকে দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

    সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করেছে। শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস এ বিষয়ে সত্যতা নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য লাশ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ