• আইন ও আদালত

    শরীয়তপুরের স্কুল ছাত্রীকে সন্ত্রাসীদের ইভটিজিং ও হামলায় মা মেয়ে আহত।

      প্রতিনিধি ২২ মার্চ ২০২২ , ৩:৫৬:৪০ প্রিন্ট সংস্করণ

    অনিক রায়হান বাবু

    শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলার পৃর্ব ডামুড্যা ইউনিয়নের সম্ভুকাটি গ্রামের, ইদ্রিস আলী ফকিরে বখাটে ছেলে রফিকুল ফকির ও হানিফ ফকিরের ছেলে স্থানীয় সন্ত্রাসী খবির ফকির, সম্ভুকাটি উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর শিক্ষাথীকে বিভিন্ন সময় ইভটিজিং করতেন। আবার রাতে মেয়েটিকে ধর্ষন করতে চেষ্টা করে ব্যার্থ হন রফিকুল ফকির ও তার লালিত দল।
    এঘটনা কয় একমাস মেয়ের কাছে শুনে মা আকলিমা বেগম বখাটে দের অভিভাবকে জানালেন গত ১০/০৩/২০২২ সন্ধ্যা আনুমানিক ৬ঃ০০
    এরপর থেকে সন্ত্রাসীরা ১২/০৩/২০২২ সন্ধা ৬ঃ১০
    রফিক ফকির,খবির ফকির,ফরিদ ফকির,মাইনুদ্দিন ফকির নেতিত্বে বখাটে ও স্থানীয় সন্ত্রাসীরা জাকির হোসেনের বাড়িতে হামলা চালিয়ে ভাংগচুর ও লুটতরাজ করে জাকির হোসেনর স্ত্রী আকলিমা বেগম ৩৫ ও তার মেয়ে ১০ শ্রেণীর ছাত্রীকে পিটিয়ে আহত করে। এসময় বখাটেরা তাদের ডান পাশের স্তন সহ বিভিন্ন জায়গায় কামড় দিয়া রক্তাক্ত জখম করে। অভিযোগকারী জাকির হোসেন (৩৯)
    ১৩/০৩/২২ থানায় জিডি করেন থানা থেকে
    ১৪ /০৩/২০২২ সাব ইন্সপেক্টর মাহবুবর রহমান তালুকদার মামলাটি তদন্ত করেন

    ইভটিজারের আপন ভাই সুমন ফকির ও তার সহযোগী সুজন ফকির ডামুড্যা উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্রো এশে অন্যন রোগীদের সামণে প্রকাশ হুমকি দেন মামলা করলে প্রানে মেরে ফেলা হবে।
    এদিকে অনেক আসামী এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ এর ফলে পরিবারের অন্যন সদস্যরা রয়েছে হুমকিতে তাদের বিরুদে আবার শরীয়তপুর জুডিসিয়াল ম্যাজিঃ আমলী আদালতে, মেয়ের পরিবারের নামে মিথ্যা মামলা করে হয়রানি করার চেষ্টা করছে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ