• আইন ও আদালত

    রাস্তায় ফেলে কলেজ ছাত্রীকে বেধড়ক মারধুর

      প্রতিনিধি ৪ নভেম্বর ২০২১ , ৩:৩০:০৪ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    ব্রাহ্মণবাড়িয়ায় লাথি মেরে রাস্তায় ফেলে এক কলেজছাত্রীকে বেধড়ক মারধর করায় মো. ইমরান (৩২) নামে এক যুবককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার গভীর রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার নাটাই উত্তর ইউনিয়নের আমতলী থেকে পুলিশ তাকে আটক করে।কসবা উপজেলার পানিয়ারূপ গ্রামের আবু তাহেরের ছেলে ইমরান আমতলীতে ভাড়া বাসায় থাকত।
    অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই মো. হুমায়ুন কবির জানান,

    কলেজছাত্রীর পরিবার এ নিয়ে থানায় কোনো অভিযোগ দেয়নি। তার বিরুদ্ধে কীভাবে আইনি ব্যবস্থা নেওয়া যায় সে বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করা হচ্ছে। তিনি জানান, মঙ্গলবার রাত পৌনে ৩টার দিকে তাকে আটক করা হয়। সোমবার সকালে এক কলেজছাত্রীকে মারধর করে বখাটে। ওই বখাটে ইমরান মাদকাসক্ত বলে স্থানীয়ভাবে জানা গেছে। এর আগেও সে এক ছাত্রীকে অ্যাসিড ছুড়ে মারার ভয় দেখায় বলে অভিযোগ রয়েছে। সোমবার এ ঘটনার পর সে পালিয়ে যায়।

    সোমবার সকালে হওয়া ঘটনা সম্পর্কে জানা যায়, অনার্স পড়ুয়া এক ছাত্রী পৌর এলাকার ট্যাংকেরপাড়ে অবস্থানের সময় এগিয়ে আসে এমরান নামে এক বখাটে। রোববার দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার সময় ওই কলেজছাত্রী ভিডিও করে বলে অভিযোগ করে মোবাইল ফোনটি সে ছিনিয়ে নিতে চায়। মোবাইল ফোন দিতে না চাইলে ওই কলেজছাত্রীকে প্রথমে লাথি দিয়ে মাটিতে ফেলে দেওয়া হয়। পরে বেধড়ক পেটায় ওই যুবক।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ