• চট্টগ্রাম বিভাগ

    রামগতিতে নিম্নআয়ের পরিবারের জন্য টিসিবির পণ্য বিক্রি শুরু

      প্রতিনিধি ২০ মার্চ ২০২২ , ৮:৩১:১৭ প্রিন্ট সংস্করণ

    মোঃমাহবুবুর রহমান-রামগতি উপজেলা প্রতিনিধি:

    লক্ষ্মীপুর জেলার রামগতিতে নিম্নআয়ের পরিবারের কাছে আজ রোববার থেকে সাশ্রয়ী মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু।
    আজ রোববার সকাল ১০ টার দিকে রামগতি উপজেলার আলেকজান্ডার বাজারে আনুষ্ঠানিক ভাবে রামগতি উপজেলা নির্বাহী অফিসার এস.এম. শান্তনু চৌধুরী এর নির্দেশে শুরু করেন। এ সময় তিনি বলেন এ সব পণ্যের মধ্যে রয়েছে প্রতি লিটার ১১০ টাকা দরে ২ লিটার সয়াবিন তেল, ৫৫ টাকা দরে ২ কেজি চিনি, ৬৫ টাকা দরে ২ কেজি মসুর ডাল, ৫০ টাকা দরে ২ কেজি ছোলা। ভ্রাম্যমাণ ট্রাকের মাধ্যমে তাদের কাছে এ পণ্য বিক্রি করা হয়।

    ২ কিস্তিতে ১ কোটি পরিবারের কাছে টিসিবির পণ্য বিক্রি করা হবে। প্রথম কিস্তি চলবে ২০-৩০ মার্চ এবং দ্বিতীয় কিস্তি চলবে ৩-২০ এপ্রিল।পণ্য বিক্রির সুবিধার জন্য দেশব্যাপী সুবিধাভোগী পরিবারগুলোর তালিকা তৈরি করে বিশেষ ফ্যামিলি কার্ড দেওয়া হয়েছে ইউনিয়ন পর্যায়ে জনপ্রতিনিধিদের সহায়তায় স্থানীয় জনসংখ্যা, দারিদ্রের সূচক বিবেচনায় নিয়ে এ তালিকা তৈরি করা হয়েছে। আগামীতে বছরব্যাপী ট্রাক সেলের মাধ্যমে টিসিবির পণ্য সাশ্রয়ী মূল্যে বিক্রয়ের পরিধি আরও বাড়ানোর পরিকল্পনা আছে।

    উপস্থিত ছিলেন সহকারি কমিশনার ভূমি জনাব মোহাম্মদ আবুল হাসনাত খান। রামগতি পৌরসভা মেয়র জনাব মেজবাহউদ্দিন মেজু উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের রামগতি উপজেলা সভাপতি মুরাদ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ