• Uncategorized

    রাজশাহী তে স্যার আফসার আলী স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হলো।

      প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২০ , ২:৪০:৪০ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বমর্ন-স্টাফ রিপোর্টারঃ

    গত দুই দিন আগে অনুষ্ঠিত হয়ে গেল রাজশাহী জেলার দূর্গাপুর ঊপজেলার অন্তর্গত তিন নং পানানগর ইউনিয়নের খাসখামার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত স্যার আফসার আলী মাস্টার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট 2020

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ প্যারামেডিকেল ডক্টরস এসোসিয়েশন এর কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থ ও পরিকল্পনা সম্পাদক জনাব বিপিডিএ ডাঃ মোঃ আকতার হোসেন বাবু ভাই ।

    তিনি খেলার উদ্ভাবোধনী অনুষ্ঠান ও পুরষ্কার বিতরনি অনুষ্ঠান শেষে বিদ্যালয় মাঠ ত্যাগ করেন। প্রায় পাঁচ হাজার দর্শকের উপস্থিতিতে খেলা টা অনুষ্ঠিত হয়।রাজশাহী বিভাগীয় আহ্বায়ক ও বিপিডিএ অর্থ ও পরিকল্পনা সম্পাদক সকলের সাথে কুষলাদি বিনিময় করেন।

    খাসখামার ইয়াং স্পোর্টিং ক্লাবের উদ্যোগে এই খেলা অনুষ্ঠিত হয়। উল্লেখ্য এই যে স্যার আফসার আলী মাস্টার প্রধান অতিথির বাবা। তিনি দীর্ঘ চল্লিশ বছর ধরে এই স্কুলে শিক্ষকতা করেন এবং আপামর জনতা তাঁর ছাত্র। শিক্ষকতা সহ দীর্ঘ ছাব্বিশ বছর থানা শিক্ষক সমিতির সভাপতি ছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়।

    এলাকার লোকজনের সাথে কথা বলে জানা যায় এই সব তথ্য । উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সেই সময় যারা স্যার আফসার আলী মাস্টারের সাথে চাকুরি করতেন, ম্যানেজিং কমিটির পুর্বের প্রবীণ মানুষ গুলো। এবং বর্তমানে স্কুলের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক বৃন্দ।

    স্যার আফসার আলী মাস্টার স্মৃতি চারন করেন এই স্কুলের সভাপতি ও মহান শিক্ষা গূরুর বাল্য দোস্ত পল্লী চিকিৎসক জনাব ফজলুল হক এছাড়া নাছের আলী, সাইদুর রহমান মাস্টার, আঃ রাজ্জাক মাস্টার, আদম আলী মাস্টার, শরিফুল ইসলাম নান্নু সহ আরও অনেকে।উক্ত ফুটবল ম্যাচ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব ওয়াজেদ আলী ও আজাহার আলী।

    বিপিডিএ অর্থ ও পরিকল্পনা সম্পাদক এই অনুষ্ঠানে বিপিডিএ সম্পর্কে বিস্তারিত কথা বলেন এবং প্রান্তিক জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবা ও কর্ম সংস্থানের সুযোগ ও দারিদ্র তা দূরিকরন সহ বিভিন্ন এজেন্ডা বাস্তবায়নের জন্য এলাকা বাসির সাহায্য ও সহযোগিতা কামনা করেন। তিনি বিপিডিএ মহাসচিব ডাঃ মোঃ রাকিবুল ইসলাম তুহিন স্যারের শুভেচ্ছা ও অভিনন্দন বার্তা সকলের মাঝে পৌঁছে দেন যে আগামির আত্ম নির্ভরশীল বাংলাদেশ গড়তে সরকারের পাশাপাশি বিপিডিএ আছে এবং থাকবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ