• রংপুর বিভাগ

    রসিক নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক মন্ডলের উপর হামলার অভিযোগ

      প্রতিনিধি ৩০ ডিসেম্বর ২০২২ , ২:০৯:২১ প্রিন্ট সংস্করণ

    আল শাহরিয়ার জিম-ভ্রাম্যমাণ প্রতিনিধি:

    রংপুর সিটি করপোরেশন নির্বাচনে ২৬ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক মন্ডলের উপর হামলার অভিযোগে আরেক প্রার্থী সাইফুল ইসলাম ফুলুসহ জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে এলাকাবাসী।
    শুক্রবার (৩০ ডিসেম্বর) নগরীর ২৬ নং ওয়ার্ডের মন্ডলপাড়া মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এলাকাবাসীরা বলেন, এই ওয়ার্ডে দুই প্রার্থী সাইফুল ইসলাম ফুলু ও শাহাজাদা আরমান সমান সংখ্যক ভোট পাওয়ায় পুনঃভোটের সিদ্ধান্ত দিয়েছে নির্বাচন কমিশন। এতে ঐ ভোটে অংশ নেয়ার দাবি জানিয়ে নির্বাচন কমিশন অফিস থেকে ফেরার পথে কাউন্সিলর প্রার্থী আব্দুর রাজ্জাক মন্ডলসহ তার কর্মী ও সমর্থকদের উপর হামলা চালায় ফুলুর সমর্থকরা।

    এতে রাজ্জাক মন্ডলসহ অনেক আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এসময় ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা। আব্দুর রাজ্জাক মন্ডলের স্ত্রী জেসি বেগম বলেন, চাপাতি দিয়ে আমার স্বামীর উপর আঘাত করা হয়েছে।তারা হত্যার উদ্দেশ্যে হামলা করেছে।আমার স্বামীসহ অনেকে এখন গুরুতর আহত হয়ে হাসপাতালে আছে।এমন পাশবিক হামলার সাথে জড়িত সকলের শাস্তির দাবি জানান তিনি। এ ঘটনায় আব্দুর রাজ্জাক মন্ডল বাদী হয়ে মেট্রোপলিটন কোতয়ালী থানায় ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৮০-৯০ জনের বিরুদ্ধে মামলা করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ