• ঢাকা বিভাগ

    মুন্সীগঞ্জের ডিসি কাজী নাহিদ রসুল এর মত বিনিময় সভা

      প্রতিনিধি ২৫ অক্টোবর ২০২১ , ১১:৫১:১৫ প্রিন্ট সংস্করণ

    এম,এ কাইয়ুম-শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

    মুন্সীগঞ্জের ডিসি কাজী নাহিদ রসুল শ্রীনগর উপজেলা প্রশাসন,বীর মুক্তিযোদ্ধা,জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক ও গন্যমান্য ব্যাক্তিবর্গের সাথে মতবিনিময় সভা করেছেন। সোমবার(২৫ সেপ্টেম্বর)দুপুর ১২টার দিকে শ্রীনগর উপজেলা পরিষদ মিলনায়তনে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।সভায় উপজেলা নির্বাহী অফিসার প্রণব কুমার ঘোষ উপজেলার বিভিন্ন সম্ভাবনা ও প্রতিবন্ধকতা তুলে ধরেন।

    এসময় বক্তব্য রাখেন মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আব্দুল কাদির মিয়া, শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন,মুন্সীগঞ্জের এক্সিকিউটিভ ম্যজিস্ট্রেট হাসিবুর রহমান,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ তোফাজ্জল হোসেন,ভাইস চেয়ারম্যান ওয়াহিদুর রহমান জিঠু,মহিলা ভাইস চেয়ারম্যান রেহানা বেগম,সহকারী কমিশনার (ভূমি) ব্যারিস্টার সজিব আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজাউল হক, ওসি(তদন্ত) মোঃ কামরুজ্জামান।

    জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ ইকবাল হোসেন মাস্টার, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আরিফ হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি ফিরোজ আল মামুন,উপজেলা কৃষি অফিসার শান্তনা রানী,সিনিয়র মৎস অফিসার সমীর কুমার বসাক প্রমুখ।সভার প্রধান অতিথি কাজী নাহিদ রসুল সকলের বক্তব্যের প্রেক্ষিতে দিক নির্দেশনা প্রদান করেন। পরে তিনি শ্রীনগর সঞ্চিতা নামে একটি এপস সহ উত্তোরণ নামে একটি ত্রৈমাসিক নিউজ লেটার উদ্বোধন করেন।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ