• দুর্ঘটনা

    বেড়ায় দাদীর উপর অভিমানে স্কুল ছাত্রী আত্ম হত্যা

      প্রতিনিধি ২৭ সেপ্টেম্বর ২০২২ , ৫:৪৬:৩৪ প্রিন্ট সংস্করণ

    আসাদুজ্জামান বিকাশ:

    পাবনা বেড়া উপজেলা ২৭ সেপ্টেম্বর ২০২২খ্রিঃ মঙ্গলবার সকাল ৮ঃ৩০ মিমিটে দাদির উপর অভিমানে মোছা. সাদিয়া (১৫) নামের এক স্কুল ছাত্রী আত্মহত্যা করেছে। সে পাঁচুরিয়া দাখিল মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রী। বেড়া উপজেলার চাকলা ইউনিয়নের খাকছাড়া গ্রামে ঘটনাটি ঘটে। সাদিয়া খাকছাড়া গ্রামের সবুজ সরদারের মেয়ে। মৃত নওশাদ হোসেনের স্ত্রী মোছা. মনোয়ারা খাতুন (৬৫) সাদিয়ার দাদি।

    প্রত্যক্ষদর্শী ও প্রতিবেশিদের সূত্রে জানা যায়, মৃত সাদিয়ার বাবা সবুজ ও তার মা ঢাকাতে চাকুরি করেন। সাদিয়া ছোটবেলা থেকেই দাদির সাথেই থাকত। মঙ্গলবার সকালে বাড়ির উঠান ঝাড়– দেয়াকে কেন্দ্র করে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে সাদিয়া বাড়ির মুরগির ফার্মের ঘরে ঢুকে ভিতর থেকে দরজা বন্ধ করে কান্না করতে থাকে। পড়ে প্রতিবেশি ও তার দাদি ডাকাডাকি করলে সে দরজা বন্ধ করে বসে থাকে। মুরগির ঘরের দুপাশে নেটজাল দেওয়া ছিল।

    পরে বাড়ি থেকে সবাই চলে গেলে সাদিয়া ওই ঘরের আড়ার উপর দিয়ে জ্বালানি ঘরে গিয়ে আড়ার সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আত্মহত্যা করে। কিছুক্ষণ পরে তার দাদি মনোয়ারা আবার এসে ডাকাডাকির এক পর্যায়ে ফার্মে ঘরে না দেখতে পেয়ে পাশের কক্ষ খুলেই দেখতে পায় সাদিয়া ঝুলে আছে। দাদির চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে উদ্ধার করে নিয়ে যায় বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) সিদ্দিক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেয়েটি আত্মহত্যা করেছে। ময়না তদন্তের পরে আসল রহস্য বের হয়ে আসবে। এদিকে এলাকায় আত্মীয় স্বজন ও প্রতিবেশিরা শোকাহত ।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ