• দুর্ঘটনা

    ৫০০ টাকার জন্য মোটর সাইকেল রেসে প্রাণ গেল যুবকের

      প্রতিনিধি ২৬ অক্টোবর ২০২১ , ৩:২২:৪৫ প্রিন্ট সংস্করণ

    নিউজ ডেস্কঃ

    ৫০০ টাকা বাজি ধরে মোটর সাইকেল রেসে অংশ নিয়ে দুর্ঘটনায় প্রাণ গেল চাঁদ মিয়া (২৫) নামের এক যুবক। একই সাথে দুর্ঘটনা কবলিত মোটর সাইকেলের পেছনে বসে থাকা রিজো নামের আরেক যুবকও গুরুতর আহত হয়েছেন।
    সোমবার রাত ৯টার দিকে মুজিবনগর কমপ্লেক্সের গেটে এ দুর্ঘটনা ঘটে। নিহত চাঁদ মিয়া মেহেরপুর সদর উপজেলার রাধাকান্তপুর গ্রামের আশাদুল মিয়ার ছেলে ও আহত রিজো একই গ্রামের মুসা করিমের ছেলে।

    এলাকাবাসী জানায়, মোটর সাইকেলের রেসিং খেলার নেতা ফারসির সাথে সন্ধ্যায় চাঁদ মিয়ার বাজি হয়। ৩টা মোটর সাইকেল নিয়ে রাধাকান্তপুর থেকে মুজিবনগর কমপ্লেক্সে রেস দিতে হবে। যে সর্বপ্রথম মুজিবনগর গেটে পৌঁছাতে পারবে তাকে ৫০০ টাকা ও যে দ্বিতীয় হবে তাকে ৩০০ টাকা দেয়া হবে এবং যে তৃতীয় হবে তাকে উল্টো ১ হাজার টাকা দিতে হবে।এমন বাজির কারণে চাঁদ মিয়াসহ তিনজন রেসিং শুরু করে।

    রেসিং চলাকালীন সময়ে চাঁদ মিয়া মুজিবনগর গেটের কাছে পৌঁছালে তার মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সরাসরি মুজিবনগর কমপ্লেক্সের লোহার গেটে দ্রুত গতিতে ধাক্কা মারে। এসময় চাঁদ মিয়া ও তার মোটর সাইকেলের পেছনে থাকা রিজো মাটিয়ে লুটিয়ে পড়ে। পরে গেটে দায়িত্বরত আনসার সদস্যরা তাদের উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চাঁদ মিয়াকে মৃত ঘোষণা করে।
    এদিকে।

    গুরুতর আহত রিজোকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে। মুজিবনগর থানা অফিসার ইনচার্জ আব্দুল হাশেম জানান, চাঁদ মিয়া ও রিজো রাধাকান্তপুর গ্রাম থেকে একটি ডিসকোভারি মোটর বাইক নিয়ে দ্রুত গতিতে মুজিবনগরের দিকে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ পরিবারের কে দেয়া হয়।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ