• Uncategorized

    বিপিডিএ পরিবারের উদ্যোগে সুন্দরগঞ্জে ফ্রি চিকিৎসা ক্যাম্প ও ঔষধ বিতরণ 

      প্রতিনিধি ১৬ জুলাই ২০২০ , ২:৫৩:৫৯ প্রিন্ট সংস্করণ

    বিদ্যুৎ চন্দ্র বর্মন-স্টাফ রিপোর্টারঃ

    “রাতের আধারো কেটে গেছে”বিপিডিএ এর করোনা যোদ্ধাদের কাছে”

    বিশ্বজুড়ে মহামারী করোনা ভাইরাস (COVID-19) এ যখন সবাই আতঙ্কিত হয়ে নিজেকে চিকিৎসা সেবা থেকে গুটিয়ে নিয়েছেন। ঠিক তখনই চিকিৎসা সেবার হাল ধরেছেন বাংলাদেশের অবহেলিত বাংলাদেশ প্যারামেডিকেল ডাক্তার এসোসিয়েশন বিপিডিএ এর পল্লী চিকিৎসকরা।

    আজকে এই মহামারীতে নিজের জীবন কে উৎসর্গ করে বিপিডিএ এর পল্লী চিকিৎসকেরা নিজেদের তহবিল থেকে সর্ব সাধারণের জন্য ফ্রি চিকিৎসা ক্যাম্পের ব্যবস্থার মাধ্যমে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন।

    গাইবান্ধা জেলার পল্লী চিকিৎসকদের আইকন প ডাক্তার মোঃ জিয়াউল হক সিদ্দিকী এর পরিচালনায় ও উত্তরবঙ্গের কৃতি সন্তান, বিপিডিএ এর কেন্দ্রীয় কমিটির আইকন সম্মানিত মহাসচিব, “বিপিডিএ টিভি” ও এর প্রতিষ্ঠাতা সভাপতি ডাঃ মোঃ রাকিবুল ইসলাম তুহিন স্যার এর দিক নিদের্শনায় গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় তারাপুর  ইউনিয়নের নাচনী ঘগোয়া টাওয়ারের পুর্ব প্বার্শে মসজিদ মাঠ সংলগ্ন মাঠে ডাঃ বিদ্যুৎ চন্দ্র বমর্ন এর সার্বিক ব্যবস্থাপনায় ফ্রি ঔষধ ও চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করা হয়। সেখানে গরিব, দুঃখী, অসহায়, মেহনতি সর্বসাধারণ মানুষের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়।

    উক্ত ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পে উপস্থিত থেকে সর্ব সাধারণের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করেন বিপিডিএ এর আইকন রংপুর জেলা বিপিডিএ এর সংগ্রামী সভাপতি ডাঃ এম এ রহিম মিয়া (বিএ)।

    এছাড়াও উক্ত ফ্রি চিকিৎসা সেবা ক্যাম্পে উপস্থিত ছিলেন বিপিডিএ এর সুন্দরগঞ্জ উপজেলা শাখা এর  সংগ্রামী যুগ্ম আহ্বায়ক ডাঃ বিদ্যুৎ চন্দ্র বমর্ন,  দপ্তর সম্পাদক ডাঃ নুর মোহাম্মদ, বিপিডিএ এর পীরগাছা উপজেলা শাখা এর সভাপতি ডাঃ মনিরুজ্জামান বিদ্যুৎ,  জয়যাত্রা টিভির প্রতিনিধি বিভিন্ন অনলাইন পত্রিকার সাংবাদিক সহ স্থানীয় জনপ্রতিনিধি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন

     

    “বিপিডিএ দেখাচ্ছে পথ

    সুন্দর ও উজ্জ্বল হবে

    পল্লী চিকিৎসকদের ভবিষ্যৎ”

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ