• Uncategorized

    বিদায়ী ইউএনওকে উপজেলা পরিষদের বিদায় সংবর্ধনা

      প্রতিনিধি ১১ এপ্রিল ২০২১ , ৪:১২:০৪ প্রিন্ট সংস্করণ

    মো. তুহিন ফয়েজঃ

    মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশকে উপজেলা পরিষদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। শনিবার সন্ধ্যায় উপজেলা পরিষদের সভাকক্ষে তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়। স্নেহাশিষ দাশ অতিরিক্ত জেলা প্রশাসক মুন্সিগঞ্জ হিসেবে পদোন্নতি পেয়েছেন।বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা।

    উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আওরঙ্গজেব এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন, ওসি মুহাম্মদ শাহজাহান কামাল, পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদ আলম, মাধ্যমিক শিক্ষা অফিসার কাইয়ুম খান, শিক্ষা অফিসার ইকবাল হোসেন, ডাঃ অনিক, নির্বাচন কর্মকর্তা রিপন হোসেন, সহকারী শিক্ষা অফিসার অলিউল্লাহ, সাবেক সমবায় কর্মকর্তা দেলোয়ার হোসেন, সমাজসেবা কর্মকর্তা আনিছুর রহমান তপু, উপসহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী সজিব চন্দ্র, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক আইয়ুব আলী, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী জাহাঙ্গীর আলম প্রমুখ।

    বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস বলেন, ইউএনও স্নেহাশীষ দাশ একজন ভালো মনের মানুষ। জনগণকে সেবা দেওয়ার ক্ষেত্রে তিনি খুবই আন্তরিক। তার মত সকল কর্মকর্তারা সেবা দিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যে স্বপ্ন সোনার বাংলা, তা খুব সহজেই রূপ নিবে। আমি তার সাফল্য কামনা করি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। তার নেতৃত্বে আল্লাহর রহমতে আমরা করোনা জয়ী হবো এই প্রত্যাশা করি। সবাই স্বাস্থ্যবিধি মেনে চলবো, জরুরি প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবো না এবং সরকারি বিধিনিষেধ মেনে চলবো।

    বিদায়ী ইউএনও স্নেহাশীষ দাশ বলেন, ইউএনও হিসেবে দায়িত্ব পালন করতে গিয়ে আমি এই আসনের সংসদ সদস্য অ্যাড. নুরুল আমিন রুহুল ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়ের সার্বক্ষণিক সহযোগিতা পেয়েছি। শুধু তাই নয় এই উপজেলার মানুষ খুবই ভালো। যারাই সেবা নিতে এসেছেন অত্যন্ত ধৈর্যের সাথে সেবা নিয়েছেন। আমিও সেভাবেই সেবা দেওয়ার চেষ্টা করেছি। আমি এক কথায় বলতে চাই মতলব উত্তর উপজেলা আমার জীবনে শ্রেষ্ঠ কর্মস্থল।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ