• রাজশাহী বিভাগ

    প্রভাবশালীরা ভেঙ্গে দিলো রোকেয়ার বসতভিটা

      প্রতিনিধি ২০ আগস্ট ২০২২ , ৬:১০:৪৮ প্রিন্ট সংস্করণ

    নাটোরের সিংড়া উপজেলার ছাতারদিঘী ইউনিয়নের রামনগর গ্রামে রোকেয়ার কষ্টার্জিত বসতভিটা ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে প্রভাবশালীরা। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ভাড়াটিয়া লোকজন দিয়ে প্রকাশ্য দিবালোকেও এমন ঘটনা ঘটেছে। রোকেয়ার আর্তনাদ শুনেনি তারা প্রতিবাদ করায় তার ভাই কে বেঁধে ঘরবাড়ি ভেঙে টাকা ও জিনিসপত্র লুট করে নেয় প্রভাবশালীরা। পরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দিলে পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে।

    এবিষয়ে কালিগন্জ পুলিশ ফাঁড়ি তে অভিযোগ দিয়েছে ক্ষতিগ্রস্ত ঐ পরিবার। এ বিষয়ে ছাতারদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ বাদশা বলেন, বিষয়টা সমাধানের জন্য এর আগে দুপক্ষ কে নিয়ে বসা হয়েছিল। তবে সমাধান হয়। পুনরায় বসে সমাধানের চেষ্টা করবো। ইউনিয়নের শান্তি শৃংখলা রক্ষায় সর্বাত্মক চেষ্টা করার কথা জানান তিনি।

    ক্ষতিগ্রস্ত রোকেয়া ও অভিযোগ সুত্রে জানা যায়, তার বাবা মারা যাওয়ার পর স্বামী নিয়ে পাউবোর জায়গায় গত ৫ বছর থেকে বসবাস শুরু করি। গত ১১ আগষ্ট সকাল ১০ টায় ইজাফর, আজাদ, ফারুকের নেতৃত্বে লাঠি, লোহার রড সহ আমাকে উচ্ছেদ করার জন্য বসতভিটা ভেঙ্গে নগট টাকা সহ প্রায় ৪ লক্ষ টাকা ক্ষতিসাধন করে। সিংড়া থানার ওসি নুরে আলম সিদ্দিকী জানান, এ বিষয়ে তদন্ত সাপেক্ষ ব্যবস্থা নেয়া হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ