• আইন ও আদালত

    পত্নীতলায় পিস্তলসহ এক যুবক আটক

      প্রতিনিধি ৮ জুন ২০২৩ , ১২:১৯:০৮ প্রিন্ট সংস্করণ

    কাওছার হাবিব-স্টাফ রিপোর্টার:

    নওগাঁর পত্নীতলায় কৃষ্ণপুর ইউনিয়নের চক আত্রাম গ্রামে পিস্তল সহ কাশিনাথ মাহাতো (৩২) নামের এক যুবককে আটক রয়েছে স্থানীয় গ্রামবাসী। ওই যুবক একই ইউনিয়নের চকনন্দন গ্রামের বীরেন মাহাতোর ছেলে বলে জানা গেছে মঙ্গলবার ভোরে স্থানীয় জনতারা তাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে নিয়ে যায়।

    স্থানীয় ও থানা সূত্রে জানা যায সোমবার গভীর রাতে পাশের গ্রামের এক বাড়িতে এক গৃহবধূর ঘরে গোপনে প্রবেশ করে, সেই নারী টের পেয়ে চিৎকার করলে পিস্তল দিয়ে ওই নারীর মুখে আঘাত করলে তার দুটি দাঁত ভেঙে যায়, পরে ওই নারীর স্বামীর সঙ্গে ধস্তাধস্তি হয় চিৎকার চেচামেচি করলে তাকেও পিস্তল দিয়ে মাথায় আঘাত করে পালানোর চেষ্টা করে স্থানীয় গ্রামবাসিরা এসে তাকে আটক করে। এবং গণধোলাই দেয়। স্থানীয়দের ধারনা ওই নারীর শালীনতাহানী করার উদ্দেশ্যে সে গভীর রাতে বাড়ীতে ঢুকেছে।

    পত্নীতলা থানার অফিসার ইনচার্জ ওসি পলাশ চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন রাত সাড়ে ৩ টার দিকে স্থানীয় জনতা কাশিনাথ মহাতোকে আটক করে পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসি সাড়ে ৫টার দিকে সে শারীরিক অসুস্থ তাকে মেডিকেলে ভর্তি করা হয়েছে মামলা প্রক্রীয়াধীন, আগামীকাল বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।

    আরও খবর

                       

    জনপ্রিয় সংবাদ